ভাড়াটিয়াকে রাতে বের করে দেওয়া সেই বাড়িওয়ালীকে গ্রেফতার করেছে র‍্যাব

নারায়ণগঞ্জ নিউজ ২৪ ডট কম: ভাড়াটিয়াকে বাসায় উঠতে না দেওয়ায় রাজধানীর কলাবাগান থানার কাঠালবাগান এলাকার বাড়িওয়ালা নূর আক্তার শম্পাকে (৪৫) গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-২।

মঙ্গলবার রাজধানীর ধানমন্ডির সড়ক থেকে তাকে গ্রেফতার করা হয়। শম্পার বিরুদ্ধে গত ১৯ এপ্রিল রাতে ওই ভাড়াটিয়া বাদী হয়ে কলাবাগান থানায় মামলা করেছিলেন। র‌্যাব-২ এর মেজর এইচ এম পারভেজ আরেফিন এ তথ্য জানান।

তিনি বলেন, ‘ওই বাড়িওয়ালাকে আমরা নিয়মিত নজরদারিতে রেখেছিলাম। রাতে ধানমন্ডির একটি সড়ক থেকে তাকে গ্রেফতার করি। জিজ্ঞাসাবাদের পর তাকে পুলিশের কাছে হস্তান্তর করা হবে।’

জানা যায়, গত রবিবার রাতে ৫৮/৭ নম্বর, পান্থপথ এলাকার দ্বিতীয় তলার একটি বাসার একমাসের ভাড়া বাকি থাকায় দুই মাসের শিশুসহ তিন সন্তান ও তার বাবা-মাকে মারধর করে ঘর থেকে তাড়িয়ে দেন বাড়িওয়ালা শম্পা। র‌্যাব-পুলিশের সদস্যরা মানবিক বিবেচনায় শম্পার কাছে ভাড়াটিয়াকে ঘরে রাখার অনুরোধ জানান। গভীর রাত পর্যন্ত পুলিশ-র‌্যাব ওই ভাড়াটিয়াকে নিয়ে বাসার সামনে দাঁড়িয়ে ছিলেন। তবে বাড়িওয়ালা শম্পা তাদের বাড়িতে ঢুকতে না দেওয়ার সিদ্ধান্তে অনড় থাকেন। এরপর ওই ভাড়াটিয়াকে নিয়ে পুলিশ কলাবাগান যায়। সেখানে তাদের খাবারের ব্যবস্থা করা হয়। পরে মামলা করেন ভাড়াটিয়া। এরপর ভাড়াটিয়া সন্তান নিয়ে তার মায়ের বাসায় চলে যান। তবে ঘটনার পর থেকে শম্পা গা ঢাকা দিয়েছিলেন।

Please follow and like us:

Related posts

Leave a Comment