ট্রাক চালক সমিতির নেতৃবৃন্দের কাছে এক হাজার প্যাকেট খাদ্যসামগ্রী হস্তান্তর করলেন পলাশ

ফতুল্লা সংবাদদাতা : বাংলাদেশ আন্তঃজিলা ট্রাক চালক ইউনিয়ন (রেজিঃ নং বি-১৬৬৫) বৃহত্তর পাগলা শাখার উদ্যোগে শাখার অন্তর্ভুক্ত ২০টি ট্রাক চালক সমিতির নেতৃবৃন্দের কাছে এক হাজার প্যাকেট খাদ্যসামগ্রী হস্তান্তর করলেন জাতীয় শ্রমিক লীগের শ্রমিক উন্নয়ন ও কল্যাণ বিষয়ক সম্পাদক ও বাংলাদেশ আন্তঃজিলা ট্রাক চালক পাগলা শাখার সভাপতি আলহাজ্ব কাউসার আহমেদ পলাশ। বুধবার ২১ এপ্রিল বিকাল ২০টি সমিতির নেতৃবৃন্দের হাতে এ খাদ্যসামগ্রী তুলে দেওয়া হয় ।

এসময় পলাশ বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে সামাজিক দূরত্ব নিশ্চিত করার বিকল্প নেই। সরকার আনুষ্ঠানিকভাবে লকডাউন ঘোষণা করেছে। নিতান্ত প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হচ্ছে না অনেকেই। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীও বেশ তৎপর রয়েছে। এই পরিস্থিতিতে সবচেয়ে বেশি বিপাকে পড়েছে, দিনমজুর, হতদরিদ্র, নিম্নআয়ের মানুষ এমনকি ভ্রাম্যমাণ ভিক্ষুক শ্রেণিও।

করোনাকে মোকাবেলা করতে গিয়ে সারাদেশ থমকে দাঁড়িয়েছে। কর্মহীন হয়ে বাসায় থাকতে হচ্ছে সবাইকে। হঠাৎ করে সবকিছু স্থবির হয়ে যাওয়ায় বেকায়দায় পড়েছেন মানুষ। এমন দুরাবস্থায় কর্মহীন হয়ে পরা মিকদের মাঝে খাদ্যসামগ্রী নিজের সামর্থ্য অনুযায়ী নিয়মিত ত্রাণও খাদ্যসামগ্রী বিতরণ করছি। যতক্ষণ সামর্থ্য আছে ততক্ষণ কর্মহীন শ্রমিকদের জন্য এভাবে করে যাবো। আল্লাহর হুকুম হচ্ছে বলেই আমি তাদের সাহায্যে আসতে পারছি। সবকিছুর মালিক আল্লাহ। আমি কেবল একজন উসিলা মাত্র।

পলাশ আরো বলেন, আল্লাহ আমাকে মেহনতি মানুষের পাশে দাঁড়ানোর সুযোগ দিয়েছেন। শ্রমিকদের ভালোবেসেই শ্রমিকলীগে এসেছিলাম। সেই থেকে তাদের পাশে আছি, আজীবন থাকবো। করোনার থাবায় পুরো বিশ্বকাপছে। শ্রমিকরা অনেক বিপাকে পড়েছে। এই মুহুর্ত্বে শ্রমিকদের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি। শুধু শ্রমিকরাই নয়, যারাই আসছে তাদেরই সাহায্য করছি। আল্লাহ এই দুর্যোগ আমাদের ঐক্যবদ্ধভাবে মোকাবেলা করার ধৈর্য্য ও সামর্থ্য দেন। বিত্তবানদের প্রতি আহবান আপনারা অসহায় মানুষগুলোর পাশে দাঁড়ান।

এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ আন্তঃজিলা ট্রাক চালক ইউনিয়ন (রেজিঃ নং বি-১৬৬৫) বৃহত্তর পাগলা শাখার সহ-সভাপতি আব্দুল করিম তাবু, সাধারণ সম্পাদক জজ মিয়া, সাংগঠনিক সম্পাদক বশির মিয়া, সহ-সাংগঠনিক সম্পাদক ওবায়েদুর রহমান ওবায়েদ, ক্যাশিয়ার ইমরান হোসেন সুরুন, বাবুল মিয়া, জাকির প্রধান, এসময় আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির দক্ষিন বঙ্গের লাইন সম্পাদক আবুল হোসেন, সদস্য ফারুক আকন প্রমুখ।

Please follow and like us:

Related posts

Leave a Comment