ফতুল্লা মানব কল্যাণ সংস্থার উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ

নারায়ণগঞ্জ নিউজ ২৪ ডট কম : করোনা ভাইরাস মহামারী রুপধারন করায় সর্বস্তরের জনগণ গৃহবন্দী অবস্থায় জীবন যাপন করছে। সরকার ও বিত্তবানরা সকল অসহায় গরীব দুঃখীদের পাশে দাঁড়িয়েছে। এই কার্যক্রমের অংশ হিসেবে ফতুল্লা মানব কল্যাণ সংস্থার উদ্যোগে ২য় বারের মতো বৃহস্পতিবার ২৩ এপ্রিল ফতুল্লা রেলস্টেশন এলাকায় ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

“প্রত্যেকে আমরা পরের তরে” এই স্লোগানকে সামনে রেখে ‘ফতুল্লা মানব কল্যান সংস্থা’ যারা অন্যের কাছ থেকে চেয়ে খেতে পারেনা, এমন ৭০টি পরিবারকে নিজস্ব অর্থায়নে রমজানের জন্য নিত্য প্রয়োজনীয় পণ্যাদি চাল, তেল, আলু, পিয়াজ, ছোলা, চিনি ও মুড়ি উপহার হিসেবে প্রদান করে।

কর্মহীন মানুষের জন্য কাজ করার প্রতিক্রিয়া ব্যক্ত করতে যেয়ে উক্ত সংস্থার সদস্য সচিব মোঃ এ এইচ আশু বলেন, এই ক্রান্তিকালে সকলের উচিৎ অসহায় গরীব দুঃখী মানুষের পাশে দাঁড়ানো। করোনা ভাইরাসের কারণে মানুষ তার আয়ের উৎস হারিয়েছে।”প্রত্যেকে আমরা পরের তরে” এই কথাটি মনে রেখে আমরা সকলে এগিয়ে গেলে অবশ্যই এই দুর্যোগ কাটিয়ে উঠতে পারবো ইনশাআল্লাহ্‌।

আমরা এখনো অনেক পরিবারের কথা জানি যারা অভাবে আছে কিন্তু কোথাও হাত পাততে পারে না, বিত্তবানরা যদি আমাদের কাছে তাঁদের তালিকা চায় তবে তাদেরকে তালিকা দিয়ে সহায়তা করা হবে। প্রয়োজনে আমাদের সাথে যোগাযোগ করতে পারেন : (মোবাইলঃ ০১৯১১-৪০৪০২০, ০১৯৪৪-৭৭৭১৫৯)। ব্যক্তিগত প্রচারণা নয়, সকলকে উৎসাহিত করার জন্য এই প্রচারণা। সংস্থার আহবায়ক মীর মোঃ নয়ন সবাইকে অসহায়দের পাশে দাঁড়ানোর আহবান জানান।

উক্ত আয়োজনে উপস্থিত ছিলেন, সংগঠনের সদস্য মোঃ সাজ্জাদ হোসেন, নজরুল ইসলাম সুজন, রাশেদুল ইসলাম, খন্দকার মাসুদ আহম্মেদ, শহিদুল ইসলাম গনি, গোলাম মোর্শেদ রনি, আরিফুল ইসলাম স্বপন, হাফেজ আঃ সাওার, মাও. সাব্বির, ইব্রাহিম হোসেন সাব্বির, মোঃ রাজিব, মহিউদ্দিন নান্নু, মোঃ মোস্তাক মোল্লা, মোঃ মহসিন, মোঃ আল আমিন, মীর মোঃ মারফত আলী, মোঃ বিল্লাল হোসেন পাপ্পু, হাসান চৌধুরী প্রমুখ।

Please follow and like us:

Related posts

Leave a Comment