গণস্বাস্থ্য কেন্দ্রের করোনা পরীক্ষা কিট হস্তান্তর,সরকারের কোন প্রতিনিধি আসেনি

নারায়ণগঞ্জ নিউজ ২৪ ডট কম: গণস্বাস্থ্য কেন্দ্রের আবিষ্কৃত কোভিড-১৯ সংক্রমণ নির্ণয়ক কিট ‘GR Covid-19 Dot Blot’ শনিবার সকালে সরকারসহ বিভিন্ন প্রতিষ্ঠানে হস্তান্তরে অনুষ্ঠান করা হয়। কিন্তু এদিন সরকারের কোনো প্রতিনিধি কিটের স্যাম্পল নিতে আসেনি। তারা আগামীকাল কিট পৌঁছে দিতে বলেছে।

এ দিন শুধু মার্কিন প্রতিষ্ঠান সিডিসি ও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধিদের কাছে হস্তান্তর করা হয়েছে।গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা: জাফরুল্লাহ চৌধুরী বলেন, ‘সরকারের কোনো প্রতিনিধি আসেনি। তারা কাল তাদের কাছে যেতে বলেছে। কাল যাবো আমরা, পৌছে দিয়ে আসবো।’তিনি বলেন, ‘আজ আমেরিকান সেন্ট্রাল ফর ডিজিজ কন্ট্রোল (সিডিসি) ও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় থেকে তাদের প্রতিনিধি আসছিলেন। তাদের দেয়া হয়েছে। আর যারা আসতে পারেননি, সংশ্লিষ্ট সব জায়গায় কাল আমরা পৌছে দেবো।’

তিনি আরো বলেন, ‘আর্মির যিনি আসার কথা ছিলো, তার জ্বর হয়েছে, তিনি আসতে পারেননি। তাছাড়া তারা বলছেন, এই অবস্থায় তারা ক্যান্টনমেন্টের বাইরে যাওয়ার অনুমতি পাননি। তাদের কাছেও কাল পৌঁছে দেবো।’

শনিবার (২৫ এপ্রিল) ধানমন্ডির গণস্বাস্থ্য নগর হাসপাতালের ‘গেরিলা কমান্ডার মেজর এ টি এম হায়দর বীর বিক্রম মিলনায়তনে’ কিট হস্তান্তরে বেলা ১১টা থেকে ১২টা পর্যন্ত আনুষ্ঠানিকতা হয়।

অনুষ্ঠান চলাকালীন শনিবার পৌণে ১২টার দিকে মোবাইলফোনে গণস্বাস্থ্য কেন্দ্রের জনসংযোগ কর্মকর্তা ফরহাদ হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেছেন, হস্তান্তর হয়ে গেছে।

Please follow and like us:

Related posts

Leave a Comment