ত্রানের দাবীতে অবরোধ করে বিক্ষোভ করেছে গণপরিবহন শ্রমিকরা

নারায়ণগঞ্জ নিউজ ২৪ ডট কম: ত্রানের দাবীতে ঢাকা-চট্টগ্রাম ও নারায়নগঞ্জ মহাসড়কের সাইনবোর্ড এলাকায় ত্রানের দাবিতে অবরোধধ করে বিক্ষোভ করেছে গণপরিবহন শ্রমিকরা।

বুধবার( ২৯ এপ্রিল)সকাল ১০ টা খেকে দুপুর ১২ টা পর্যন্ত এ বিক্ষোভ করে তারা।

বিক্ষোভরত শ্রমিকরা রাস্তার উপরে এলোপাতাড়ী করে বাস-ট্রাক-পিকআপ ভ্যান দিয়ে রাস্তা আটকে দিয়ে যান চল্চালে প্রতিবন্ধকতা সৃস্টি করে। এর ফলে রাস্তায় জরুরি প্রয়োজনে চল্চালকারী শত শত পরিবহন আটকা পরে যায়।

শ্রমিকদের অভিযোগ, করোনা ভাইরাসের কারনে তারা বেকার হয়ে পড়েছে। তাদের কোনো আয় নেই। এ অবস্থায় সরকার কিংবা কোনো সংগঠন তাদের কে কোনো প্রকার সাহায্য করেনি । তারা পরিবার-পরিজন নিয়ে অর্ধাহারে অনাহোরে দিন কাটাচ্ছেন। এমন পরিস্থিতিতে তারা আজ রাস্তায় নামতে বাধ্য হয়েছেন।

তারা আরো বলেন, ত্রান দেওয়ার নাম করে এক সপ্তাহ পূর্বে ভোটার আইডি কার্ড, লাইসেন্সের ফটোকপি নিয়ে যাওয়া হলেও কোনো প্রকার ত্রান দেওয়া হয়নি তাদের। শুধু আশ্বাসের পর আশ্বাস দিয়ে গেলেও ত্রাণ দেয়নি তাদের কেউ।

সড়ক অবরোধের সত্যতা নিশ্চিত করে ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন জানান, ত্রানের দাবীতে শ্রমিকরা সড়ক অবরোধ করে বিক্ষোভ করছে। এমন সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিক্ষোভরত শ্রমিকদের কে বুঝিয়ে সড়ক থেকে তাদেরকে সরিয়ে দিলে যান চলাচল স্বাভাবিক হয়।

Please follow and like us:

Related posts

Leave a Comment