মোহাম্মদ আলীর পক্ষে ১৫ শ পরিবারকে এক মাসের খাদ্য বিতরণ

নারায়ণগঞ্জ নিউজ ২৪ ডট কম: ফতুল্লার ফাজেলপুর এলাকার ১৫ শ পরিবারকে এক মাসের জন্য খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। সাবেক সাংসদ মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলীর পক্ষে এ খাদ্য বিতরণ করেন তার ভাতিজা সাইদুর রহমান রিপন।

তিনি বাংলাদেশ পেট্রোলিয়াম ডিলার্স ডিস্ট্রবিউটর্স এজেন্টস্ এন্ড পেট্রোল পাম্প ওনার্স এসোসিয়েশনের ফতুল্লা শাখার সভাপতি এবং ফাজেলপুর পঞ্চায়েত কমিটির অন্যতম ব্যক্তি।

সূত্রে জানা গেছে, নারায়ণগঞ্জ সদর উপজেলার এনায়েতনগর ইউনিয়নের অন্তর্ভূক্ত ফাজেলপুর গ্রাম। এটি মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলীর জন্মস্থান। এখানেই তার পৈত্রিক বাড়ি। এই গ্রামের অধিকাংশ মানুষই দরিদ্র। তবে, প্রতিটি পরিবারকেই মোহাম্মদ আলী নিজের পরিবারের চোখেই দেখে থাকেন। ফলশ্রুতিতে তার যে কোনো পারিবারিক অনুষ্ঠানে এখানকার প্রতিটি পরিবারই নিমন্ত্রণ পেয়ে থাকেন বহু বছর আগের থেকে।

এছাড়াও ফাজেলপুর গ্রামবাসীর সুখে দুঃখে প্রায় সময় পাশে এসে দাঁড়ায় মোহাম্মদ আলীসহ তার পরিবারের লোকজন। তাদের মধ্যে অন্যতম হচ্ছে সাইদুর রহমান রিপন। যার ব্যতিক্রম হয়নি এবারও। তিনি তার চাচা মোহাম্মদ আলীর পক্ষে ব্যক্তিগত তহবিল থেকে ১৫ শ পরিবারকে বাড়িওয়ালা, ভাড়াটিয়া নির্বেশেষে সকলকেই এক মাসের জন্য চাল, ডাল, তেল, লবন, আলু, পেঁয়াজ বিতরণ করেছেন। যাতে করে পুরো রোজার মাস কোনো পরিবারকে খাদ্যের জন্য চিন্তা করতে না হয়। পরবর্তীতে প্রয়োজন হলে আরও খাদ্য সহায়তা দেওয়ারও ঘোষণা দিয়েছেন তিনি।

সাইদুর রহমান রিপন বলেন, চাচার (মোহাম্মদ আলী) নির্দেশনাক্রমে ফাজেলপুর গ্রামে ১৫ শ পরিবারের মাঝে এক মাসের খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। এছাড়াও চাচার নির্দেশনা অনুযায়ী এনায়েতনগর ইউনিয়ন পরিষদের বিভিন্ন ওয়ার্ডে খাদ্যসামগ্রী বিতরণ করা হচ্ছে। পাশাপাশি যারাই আসছেন, যোগাযোগ করছেন তাদেরকেও খাদ্য সহায়তা দেওয়া হচ্ছে। এরমধ্যে ফাজেলপুর গ্রামটির দায়িত্ব আমি নিয়েছি। চাচার পক্ষে এখানকার প্রতিটি পরিবারকেই খাদ্য সহায়তা দিচ্ছি।

Please follow and like us:

Related posts

Leave a Comment