আড়াইহাজারে দুই গ্রুপের রক্তক্ষয়ী সংঘর্ষ

আড়াইহাজারে দুই গ্রুপের রক্তক্ষয়ী সংঘর্ষ

নারায়ণগঞ্জের আড়াইহাজারে পূর্বশত্রুতার জেরে দুই গ্রুপের মধ্যে রক্তক্ষয়ী সংর্ঘষের ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছেন উভয় গ্রুপের অন্তত ১০জন। বৃহস্পতিবার সকালে উপজেলার মানিকপুর এলাকায় এ ঘটনা ঘটে।

আহতদের মধ্যে জুলহাস (৫৫), বাবুল (৩০), জুলহাস (৪৫), হাতেম মোল্লা (৪৫), ফজলু (৪৫), মিছির আলী (৩৫) ও শাহজালাল (৪২)এদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। টেটাবিদ্ধ অবস্থায় হালিম প্রধান (৬২) নামে এক বৃদ্ধকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

জানা গেছে, পূর্বশক্রার জেরে দীর্ঘদিন ধরে স্থানীয় কবির হোসেন ও তার লোকজনদের সঙ্গে জুলহাস মেম্বারের লেকজনের বিরোধ চলে আসছিলো। বৃহস্পতিবার সে সূত্র ধরে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করেন।
জুলহাস মেম্বার জানান, প্রথমে তার লোকজনের ওপর কবির হোসেন গং হামলা চালায়। ভাংচুর ও লুটপাট করা হয়েছে একটি বাড়ী ও একটি পাওয়ারলুম কারখানার ঘর।

অপর দিকে কবির হোসেন জানান, তার ভাই শাহীন সরকারের পক্ষ থেকে গরীবদের মাঝে ত্রাণ দিতে গেলে জুলহাস মেম্বারের লোজন তাদের উপর হামলা চালায়। তিনি ঘর দরজা ভাংচুরের বিষয়টি অস্বীকার করেন।

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

Please follow and like us:

Related posts

Leave a Comment