মাআসাপ এর উদ্যোগে অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

আমির হোসেন মোল্লা: মায়ের আঁচল সাহিত্য সামাজিক পরিষদ (মাআসাপ) বাংলাদেশ এর উদ্যোগে অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ ৮ মে ২০২০ শুক্রবার সকাল ১১ টায় নারায়ণগঞ্জ ফতুল্লার কুতুবপুর লাখিবাজার এলাকায় মায়ের আঁচল সাহিত্য সামাজিক পরিষদ (মাআসাপ) বাংলাদেশ এর উদ্যোগে ও সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি হারুন অর রশিদ সাগরের পরিচালনায় করোনায় লকডাউনে থাকা অসহায় গরীব দুঃখী দুই শতাধিক মানুষকে খাদ্য সামগ্রী বিতরণ করেন। উক্ত অনুষ্ঠানের সভাপতি ও মায়ের আঁচল সাহিত্য সামাজিক পরিষদের উপদেষ্টা এবং মেঘনা সাতানি মোহাম্মদ আলী মিয়া হাফিজিয়া মাদ্রাসার প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ্ব আব্দুর রহিম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সদর উপজেলা ভাইস চেয়ারম্যান ও মায়ের আঁচল এর প্রধান উপদেষ্টা ফাতেমা মনির। এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি মোহাম্মদ আলী, সিনিয়র যুগ্মসাধারণ সম্পাদক জয়নাল আবদীন, বিজয় টিভির ফতুল্লা প্রতিনিধি বদিউজ্জামান, আলোরধারার সম্পাদক ও প্রকাশক আসলাম হোসেন ,যুগান্তর স্বজন সমাবেশের সভাপতি ও সাংবাদিক জাহাঙ্গীর ডালিম, সিনিয়র সাংবাদিক জাহাঙ্গীর হোসেন, সংগঠনের শিক্ষা বিষয়ক সম্পাদক মর্তুজা হোসেন ,সংগঠনের যুগ্মসাধারণ সম্পাদক সোহেল আহমেদ, সাংবাদিক মনির হোসেন, লাল চাঁন মিয়া, সোহেল আহমদ, শাহজাহান , মাসুদুর রহমান সোহেল, আলমগীর হোসেন, রানা, প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্য বলেন মায়ের আঁচল সাহিত্য সামাজিক পরিষদ প্রতিবছরই এই মানবিক কাজ গুলা করে থাকেন কিন্তু এবছর করোনায় লকডাউনে থাকা মানুষের জন্য নিত্যপণ্যের প্রয়োজনীয় দ্রব্য চাউল ,ডাল,সোলাবুট,আলু এগুলো দিয়ে সহযোগিতা করেছেন সেজন্য সংগঠনের সকল কে ধন্যবাদ জানাচ্ছি সেই সাথে যে যেখানে আছেন তার সাধ্য অনুযায়ী অসহায়দের মাঝে হাত বাড়িয়ে দিলে আমাদের মধ্যে কেউ না খেয়ে থাকবে না।

সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি হারুন অর রশিদ সাগর বলেন, আমরা বরাবর চেষ্টা করি আমাদের সাধ্য মতো গরীব অসহায়দের কিছু করার, যদি আমাদের সাথে আশেপাশে বিত্তবানরা এগিয়ে আসেন একটু সহযোগিতার হাত বাড়িয়ে দেন তাহলে আমরা আরো বড় পরিসরে গরিবদের পাশে দাঁড়াতে পারবো ইনশাল্লাহ, আমরা এ বছর প্রায় দুই শত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী দিয়েছি, আগামীতে চেষ্টা করব এর চেয়ে বেশি দেওয়ার জন্য, সকলে আমাদের জন্য দোয়া করবেন। অনুষ্ঠানের সভাপতি সমাপনী বক্তব্যে বলেন মায়ের আঁচল যেভাবে গরীব অসহায়দের জন্য এগিয়ে এসেছে বাংলাদেশে বহু সংগঠন আছে যদি সকলেই এভাবে এগিয়ে আসত তাহলে হয়তো অনেক গরীবের কষ্ট লাঘব হত।

স্বাগত বক্তব্যে সংগঠনের সহ সভাপতি বলেন আমরা যেভাবে মায়ের আঁচল কে নিয়ে এগিয়ে যাচ্ছি গরিব দুঃখীদের পাশে থাক।

Please follow and like us:

Related posts

Leave a Comment