শরীফুল হকের নির্দেশে অসহায়দের মাঝে শাওনের শাড়ি-লুঙ্গি বিতরণ

ফতুল্লা সংবাদদাতা : পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ফতুল্লার পোস্টঅফিস এলাকায় গরীব, অসহায় ও দুঃস্থ নারী-পুরুষের মাঝে শাড়ি-লুঙ্গি বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার সকালে ফতুল্লা থানা ছাত্রলীগের সভাপতি আবু মোঃ শরীফুল হকের নির্দেশে সৈয়দ মোঃ শাওনের ব্যক্তিগত উদ্যোগে ৭০জন মানুষের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে এ শাড়ি-লুঙ্গি বিতরণ করা হয়।

একেরপর এক মানবিক সহযোগিতার হাত বাড়িয়ে তরুণ বয়সেই দৃষ্টান্ত স্থাপন করছেন ফতুল্লা থানা ছাত্রলীগ নেতা সৈয়দ মোঃ শাওন। করোনার সংকট কালে সাধ্য অনুযায়ী অসহায় মানুষদের যেমন সহযোগিতা করেছেন, তেমনি আসন্ন ঈদুল ফিতরেও সেই অসহায়দের তিনি ভুলে যাননি। সাধ্য অনুযায়ী ঈদের নতুন পোশাক বিতরণ করেছেন।

স্থানীয়দের মাঝে শাড়ি-লুঙ্গি বিতরণ শেষে ফতুল্লা থানা ছাত্রলীগ নেতা সৈয়দ মোঃ শাওন বলেন, ‘করোনা পরিস্থিতি মানুষের অবস্থা খুব করুণ। এই অবস্থায় তারা আয়-বাণিজ্য থেকে শুরু করে কিছুই করতে পারছে না। অনেক গরীব মানুষ আছেন যারা ঈদে কোন নতুন কাপড়ও কিনতে পারবেন না। তাই মানবিক দিক দিয়ে আমি আমার এলাকার ৭০জন মানুষের মাঝে শাড়ি-লুঙ্গি বিতরণ করেছি। এছাড়া অনেককে খাদ্য সামগ্রীও দেওয়া হয়েছে। আশা করি আমাকে দেখে সকল বিত্তবানরা এ ধরনের মানবিক কাজে এগিয়ে আসবেন।’ নিজের সামর্থ্য অনুযায়ী ভবিষ্যতেও এ ধরনের সহায়তা অব্যাহত রাখার আশা ব্যক্ত করেন তিনি।

Please follow and like us:

Related posts

Leave a Comment