নিম্ন ও মধ্যবিত্ত পরিবারের মাঝে মানব কল্যাণ পরিষদের খাদ্য সহায়তা বিতরণ

স্টাফ রিপোর্টার ঃ আর্তমানবতার সেবায় সামাজিক উন্নয়নে এগিয়ে আসার প্রত্যয়ে করোনা ভাইরাস পরিস্থিতিতে মানব কল্যাণ পরিষদের আয়োজনে গরীব, অসহায় নিম্নবিত্ত ও মধ্যবিত্ত পরিবারের মাঝে মানব কল্যাণ পরিষদের খাদ্য সহায়তা বিতরণ অব্যাহত রয়েছে।

এই মহামারীতে সংগঠনটি সচেতনামূলক কার্যক্রমে লিফলেট, মাস্ক, হ্যান্ড গ্লোভস, সাবান বিতরণ ছাড়াও নারায়ণগঞ্জের বিভিন্ন এলাকায় নিম্নবিত্ত ও মধ্যবিত্ত পরিবারের মাঝে চাল, আটা, মশুরডাল, সয়াবিন তেল, আলু, কালিজিরা ও লবন বিতরণ করে চলেছেন। মানব কল্যাণ পরিষদ চেয়ারম্যান ও নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ সংগঠক হিসেবে সরকারিভাবে পুরস্কারপ্রাপ্ত এম এ মান্নান ভূঁইয়ার তত্ত্বাবধানে ভাইস চেয়ারম্যান মোঃ নিজাম উদ্দিন, মহাসচিব গোলজার হোসেন ভুঞা, অর্থসচিব মোঃ সাইফুল ইসলাম, সাংগঠনিক সচিব মোহাম্মদ আনিস সহ সংগঠনের অন্যান্য কর্মকর্তা ও সদস্যরা মানবিক গুণাবলী নিয়ে আন্তরিক ভাবে মানুষের মাঝে সেবা দিয়ে যাচ্ছেন। অন্যান্যের মধ্যে আরও রয়েছেন সমাজকর্মী আয়শা আক্তার, জিএম মোস্তফা, ইউসুফ আলী প্রধান, রাসেল ইসলাম জীবন, ওমর ফারুক ও এনামুল হক লুটাস প্রমুখ।

খাদ্য সামগ্রী বিতরণ করা হয় নারায়ণগঞ্জ সদরের নতুন ও পুরাতন আইলপাড়া, পাঠানটুলী, এনায়েতনগর, তাঁত খানা, শান্তিনগর, ভূইয়াপাড়া, আরামবাগ, বার্মা স্ট্যান্ড, মিজমিজি, সাইনবোর্ড, পানিরকল, হাজীগঞ্জ, এম সার্কাস, তল্লা, কুমুদিনী বাগান, মিশনপাড়া, চাষাড়া, ইসদাইর, পঞ্চবটী ও বন্দরের বিভিন্ন এলাকায়। খাদ্য সামগ্রীর প্যাকেট পেয়ে গরীব-অসহায় নিম্নবিত্ত ও মধ্যবিত্ত পরিবার গুলো আনন্দে উচ্ছ্বাসিত হয়ে মানব কল্যাণ পরিষদের সমাজকর্মীদের জন্য আন্তরিক ভাবে দোয়া করেন। এ প্রসঙ্গে সংগঠনের চেয়ারম্যান এম এ মান্নান ভূঁইয়া বলেন, সামাজিক কাজ করতে গেলে বাধা বিপত্তি আসবেই। তাই বলে থেমে থাকা যাবে না। তবে করোনা ভাইরাস মহামারীতে যারা অপপ্রচার ও গুজব রটিয়ে ভালো মানুষদের হয়রানী করে তারা সমাজের সবচাইতে নিকৃষ্ট ব্যক্তি। আল্লাহ তায়ালা যেন এই মহামারীতে সকলকে হেফাজত ও হেদায়েত দান করেন।

Please follow and like us:

Related posts

Leave a Comment