ফতুল্লার পাগলায় ভুয়া ডিবি পুলিশ সেজে টাকা স্বর্ণ অলংকার লুট।

নিজস্ব প্রতিবেদক: নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় এক বাড়িতে ঢুকে ভুয়া ডিবি পুলিশ সেজে নগদ টাকা ও স্বর্ণ অলংকার লুটের অভিযোগ উঠেছে ফতুল্লার কতিপয় পুলিশ সোর্সদের বিরুদ্ধে।

রবিবার (৩১ মে) বিকাল সাড়ে ৫ টার সময় ফতুল্লা থানাধীন পাগলা জেলে পাড়া এলাকায় ঘটনাটি ঘটে।

এ বিষয়ে পাগলা জেলেপাড়ার বাবুলের স্ত্রী শিলা আক্তার (৩২) বাদী হয়ে, পাগলা বৌ-বাজার এলাকার রাজ্জাকের ছেলে পুলিশের সোর্স শান্ত (৩০), নন্দলালপুর এলাকার শিল্পীর ছেলে সোর্স নিশাদ (২৫), বৌ-বাজার এলাকার রাজ্জাকের ছেলে সুমন (৩০), অজ্ঞাত ২/৩ জনকে আসামি করে ফতুল্লা মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, বাদী শিলা আক্তার তার অসুস্থ্য মাকে নিয়ে ঢাকা সহরোয়ার্দী হাসপাতালে থাকা কালীন উল্লেখিত বিবাদীগন ও তাদের সহযোগী আরো অজ্ঞাতনামা ২/৩ জন শিলার বাড়িতে গিয়ে, ভুয়া ডিবি পুলিশের পরিচয় দিয়ে ঘরের ভিতর প্রবেশ করে। তার ঘরে থাকা জিনিসপত্র তচনচ করে এবং স্টিলের আলমারী ভাঙ্গে নগদ ২৫ হাজার টাকা ও শিলার বড় মেয়ে অথৈ বিবাদীদের বাধা নিষেধ করিলে ডিবি পুলিশের পরিচয় দিয়ে ভয়ভীতি দেখিয়ে তার গলায় থাকা ৮ আনা ওজনের একটি স্বর্ণের চেইন, যাহার মূল্য অনুমান ১২ হাজার টাকা নিয়ে যায়। এক পর্যায়ে শিলার ঘরের জিনিসপত্র তচনচ করে তার দুই মেয়ে অথৈ ও সিনথিয়াকে বিভিন্ন প্রকার ভয়ভীতি ও হুমকি প্রদান করে চলে যায়। করোনাভাইরাসের কারনে প্রতিবেশীরা কেউ তাদের ডাক-চিৎকারে এগিয়ে আসে নাই। পরবর্তীতে শিলা আক্তার সন্ধ্যায় বাসায় আসিয়া মেয়েদের নিকট বিস্তারিত ঘটনা শুনে থানায় অভিযোগ দায়ের করিতে আসিলে ১নং বিবাদী শান্ত তার ব্যবহৃত মোবাইল নাম্বার থেকে শিলার মোবাইলে একাধিকবার ফোন করে তাকে বিভিন্ন ধরনের হুমকি দেয় এবং থানায় অভিযোগ দায়ের করিলে শিলা ও তার মেয়েদের অবস্থা খারাপ হবে বলেও জানায়।

শিলা আক্তার জানায়, আমার বাড়িতে পুলিশের সোর্স পরিচয়ে মাদক সেবন করতে চাইলে আমি তাদের নিষেধ করি। এমতাবস্থায় গতকাল আমি বাসায় না থাকার সুবাদে সোর্স শান্ত, নিশাদ, আসিফ, চা লিটনসহ আরো কয়েকজন নিয়ে ভুয়া ডিবি পুলিশ সেজে আমার বাসায় থাকা নগদ টাকা ও স্বর্ণ অলংকার লুটপাট করে। তাদের অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী তাদের বিরুদ্ধে ফতুল্লা থানাসহ বিভিন্ন থানায় অসংখ্য মাদক, চুরি, ছিনতাই, ডাকাতি মামলা রয়েছে বলে জানান তিনি।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ ওসি আসলাম হোসেন বলেন, থানায় অভিযোগ দায়ের হয়েছে, অভিযোগের সঠিক তদন্তকরে অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Please follow and like us:

Related posts

Leave a Comment