খাটের নিচ থেকে ১ হাজার বোতল ফেন্সিডিল উদ্ধার:গ্রেফতার ৩

নারায়ণগঞ্জ নিউজ ২৪ ডট কম: সিদ্ধিরগঞ্জে দম্পতির ঘরের খাটের নিচ থেকে ১ হাজার বোতল ফেন্সিডিল সহ ৩ জনকে গ্রেফতার করেছে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ।

শুক্রবার দুপুরে সিদ্ধিগঞ্জ থানায় এক সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (ক) সার্কেল মেহেদী ইমরান সিদ্দিকী এ সকল তথ্য জানান।

গোপন সংবাদের ভিত্তিতে অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মেহেদী ইমরান সিদ্দিকীর দিক নির্দেশনায় সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ কামরুল ফারুকের নেতৃত্বে সিদ্ধিরগঞ্জ থানাধীন মৌচাক মাদ্রাসা রোডস্থ মোঃ সাফায়েত হোসেনের বাড়ীর ভাড়াটিয়া মোঃ আশরাফ আলীর রুমে অভিযান চালিয়ে খাটের নিচ থেকে ১ হাজার বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করা হয়। এসময় আশরাফ আলী ও তাঁর স্ত্রী মুক্তাকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানা মাদক আইনের মামলা হয়েছে। মামলা নং ০৮

আটককৃতদের ব্যাপক জিজ্ঞাসাবাদে তাদের আরেক সহযোগী নারায়ণগঞ্জের রুপগঞ্জ বড়ালো গ্রামের মোঃ আব্দুল হামিদের ছেলে জায়েদুল ইসলাম (২৫) কে অভিযান চালিয়ে রুপগঞ্জ থেকে গ্রেফতার করা হয়। লালমনিরহাট জেলার সদর থানার কর্নপুর গ্রামের আবেদ আলীর ছেলে আশরাফ হোসেন ও তাঁ স্ত্রী দীর্ঘদিন যাবৎ ফেন্সিডিল ব্যবসা করে যাচ্ছে।

Please follow and like us:

Related posts

Leave a Comment