সাধারন মানুষের পাশে জেলা ছাত্রলীগ নেতা দিপ্ত সিকদার

নিজস্ব প্রতিবেদক : জেলা ছাত্রলীগের সহ – সভাপতি দিপ্ত সিকদার জেলা ছাত্র লীগের পক্ষ থেকে অয়ন ওসমানের নির্দেশে জন সচেতনার বৃদ্বির লক্ষে জেলার বিভিন্ন স্থানে মাইকিং,লিফলেট বিতরন সাধারন মানুষের মাঝে জীবন নাশক স্প্রে,মাস্ক বিতরন সহ জন কল্যাণে নানা কাজ করে আসছে।

এ বিষয়ে জেলা ছাত্রলীগের সহ- সভাপতি দিপ্ত সিকদার সাংবাদিকদের বলেন গত ১ জুন থেকে অয়ন ওসমান ভাই এর নির্দেশনায় জেলা ছাত্রলীগের পক্ষ থেকে তিনি নিজ উদ্দেগ্যে মাস্ক বিতরণ ও জীবাণু নাশক স্পে প্রয়োগ জনসেবা ও জন সচেনতায় নানা কর্মসূচি শুরু করে।এরই মধ্যে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের নির্দেশ আসে জনসচেতনতার জন্য মাইকাইং ও লিফলেট বিতরণের। মাইকিং, লিফলেট ও মাস্ক বিতরণ করার মধ্য দিয়ে তাদের কর্ম সূচি শেষ হয় বলে তিনি জানান।

তিনি আরো বলেন, কাশিপুর ইউনিয়নের প্রতি ওয়ার্ড সহ আরো বেশ কিছু এলাকায় বিশেষ করে পঞ্চবটী, কলেজ রোড, চাষাড়া, ডিআইটি ,বাপ্পি চত্ত্বর সহ বেশ কিছু এলাকায় আমরা আমাদের কার্য কর্ম সঠিক ভাবে চালাতে সক্ষম হয়েছি।
কাশিপুর ইউনিয়ন ছাত্রলীগের তরুণদের সহযোগীতা ছাড়া এই কর্ম সূচি করা সম্ভব ছিল না। আগামীতে ও তাদের এই সেবা মূলক কর্মসূচি অব্যাহত থাকবে বলে তিনি জানান।

Please follow and like us:

Related posts

Leave a Comment