বৃষ্টি উপেক্ষা করে করোনায় ৮০তম মরদেহ দাফনে খোরশেদ

নারায়ণগঞ্জ নিউজ ২৪ ডট কম: করোনায় আক্রান্ত হয়ে মৃত ব্যক্তির দাফনে এগিয়ে খোরশেদ নিজে ভাইরাসে সংক্রমিত হলেও থেমে নেই তার দাফন কার্যক্রম। শনিবার সকালে বৃষ্টি উপেক্ষা করে নিজের টিম নিয়ে আক্রান্ত হয়ে মারা যাওয়া এক ব্যক্তির দাফনের মাধ্যমে ৮০তম দাফন সম্পন্ন করেছেন তিনি। ভোর সাড়ে ৩টা বাজে, হঠাৎ একটি ফোন আসে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের আলোচিত কাউন্সিলর (টিম খোর‌শেদ ১৩ এর টিম লিডার) মাকসুদুল আলম খন্দকার খোর‌শে‌দের মোবাইলে। ফোন রি‌সিভ করার পর অপরপ্রান্ত থে‌কে জানা‌নো হয় ক‌রোনায় আক্রান্ত হ‌য়ে মৃত্যুবরণ করা মরদেহ‌কে গোসল ও দাফন-কাফ‌নের কোনো লোক পাওয়া যা‌চ্ছে না।

তাই‌ মরদেহ দাফ‌নের (টিম খোর‌শেদ ১৩) সহ‌যোগিতা চায় মৃত ব্যক্তির প‌রিবার।তুমুল বৃ‌ষ্টি থাকায় প্রতিকূল প‌রি‌বে‌শের কারণে মরদেহ দাফ‌নের জন‌্য প্রয়োজনীয় সংখ্যক সদস‌্য এক‌ত্রিত হ‌তে না পারায় টিমের সদস‌্যদের সঙ্গে খোদ নি‌জেই মরদেহ দাফ‌নে বে‌রি‌য়ে প‌ড়েন কিছু‌দিন আগে ক‌রোনায় আক্রান্ত হ‌য়ে বাসায় আই‌সো‌লেশ‌নে থাকা আলোচিত কাউ‌ন্সিলর খোর‌শেদ। আর আজকের মৃত ব্যক্তির দাফনে নি‌জে‌দের ৮০তম মর‌দেহ দাফন সম্পন্ন ক‌রেন টিম খোর‌শেদ।

৮০তম মরদেহ দাফ‌নের প‌র আলোচিত এই কাউন্সিলর সাংবাদিকদের বলেন, আলহামদুলিল্লাহ আজ (শনিবার) আমাদের ৮০তম দাফন সম্পন্ন হলো।

নাসিক দুই নম্বর ওয়ার্ডের মিজমিজি বসির উদ্দিন মার্কেট এলাকার বাসিন্দা হাজী ইদ্রিস আলী করোনা পজিটিভ হয়ে মারা যায়। তার পরিবার মরদেহ এলাকায় এনে গোসল ও দাফনের জন্য স্থানীয় কাউকে না পেয়ে রাত ৩টায় আমাকে ফোন করে সহযোগিতা কামনা করেন। তারপর আমরা রাত সাড়ে তিনটার মধ্যে একত্রিত হয়ে ভোর ৪টায় মিজমিজি পৌঁছে মরহুমের গোসল, কাফন, জানাজা শেষে সকাল ৬টা ৩০মিনিটে দাফন সম্পন্ন করেছি।

Please follow and like us:

Related posts

Leave a Comment