থেমে নেই ফতুল্লার ক্যামিস্ট মিজান ও নাজমুলের মাদক ব্যবসা

নারায়ণগঞ্জ নিউজ ২৪ ডট কম :
করোনাকালেও থেমে নেই ফতুল্লা শিল্পাঞ্চলের শির্ষস্থানীয় মাদক ব্যবসায়ী মিজান ওরফে ক্যামিস্ট মিজানের মাদক তথা ফেনসিডিল ব্যবসা।

মাদক ব্যবসার শুরুর দিকে সীমান্তবর্তী ভারত থেকে ফেনসিডিল এনে স্থানীয় বাজারে বিক্রি করলে ও বর্তমানে ক্যামিস্ট মিজান নিজেই ফেনসিডিল তৈরী করে স্থানীয় মাদক বাজারে সরবরাহ করছে।ক্যামিস্ট মিজানের তৈরী ফেনসিডিল সরবরাহের দ্বায়িত্বে রয়েছে তার দীর্ঘদিনের পথচলার সহোযোগি দাপা বেপারী পাড়ার নাজমুল ও ডাকাত ইয়াসীন।এই দুইয়ের যোগসাজশে ক্যামিস্ট মিজানের তৈরী ফেনসিডিল ফতুল্লা থানার কাশিপুর, শিল্পনগরী,শিবু মার্কেট,লামাপাড়া, মাসদাইর,সদর থানার বাবুরাইল,শীতলক্ষ্যার মোড় সহ জেলার বিভিন্ন এলাকাজুড়ে বিভিনৃন মাদক বিক্রেতাদের নিকট অভিন্ন কৌশলো সরবরাহ করা হচ্ছে মাদক।

নির্ভযোগ্য একাধিক সূত্র মতে,দীর্ঘ এক যুগের ও বেশী সময় ধরে ফতুল্লার মাদক বাজারে দাবড়ীয়ে বেড়ানো মিজান ওরফে ক্যামিস্ট মিজান এক সময় দাপা বেপারী এলাকায় বসবাস করলেও বর্তমান সময়ে সে আত্নগোপনে থেকে নাজমুল,আনোয়ার ওরোফে প্লাস আনোয়ার, শওকত ও তার স্ত্রী কে ব্যবহার করে চালিয়ে আসছে ফেনসিডিল ব্যবসা।শুরুর দিকে সীমান্তবর্তী ভারতীয় ফেনসিডিল ব্যবসায়ীদের নিকট থেকে ফেনসিডিল এনে স্থানীয় বাজারে ফেনসিডিল সরবরাহ করতো ক্যামিস্ট মিজান,নাজমুল সহ তার সহোযোগি মাদক ব্যবসায়ীরা।

সময় পরিবর্তনের সাথে সাথে মিজান নিজেই রপ্ত করে নেয় ফেনসিডিল তৈরী করার বিষয়বস্ত।নিজেই ফেনসিডিল তৈরী করে বাজারজাত করায় মাদক বাজারের ব্যবসায়ীদের নিকট মিজান অল্প সময়ের ব্যবধানে ক্যামিস্ট মিজান হিসেবে পরিচিতি লাভ করে। একই সাথে তার মাদক ব্যবসার বিস্তার লাভ করে সর্বত্র।

সূত্রটির দাবী,আইন- শৃংখলা রক্ষাকারী বাহিমীর ভয়ে ক্যামিস্ট মিজান বর্তমানে আত্ন গোপনে থাকলেও তার সহোযোগিদের ব্যবহার করে চালিয়ে আসছে নিজের তৈরি ফেনসিডিল ব্যবসা।

Please follow and like us:

Related posts

Leave a Comment