নবযোদ্ধা টীমকে পারসোনাল সুরক্ষা সামগ্রী দিলেন চেয়ারম্যান স্বপন

নারায়ণগঞ্জ নিউজ ২৪ ডট কম : ফতুল্লা ইউনিয়ন পরিষদ এলাকায় করোনায় মৃত ব্যাক্তিদের স্বেচ্ছায় দাফনকাজ করার জন্য স্বেচ্ছাসেবী কমিটি “নবযোদ্ধা”র হাতে পারসোনাল ইকুইপমেন্ট পৌঁছে দিয়েছেন ফতুল্লা ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপন । শুক্রবার (৩ জুলাই) বিকালে স্বেচ্ছাসেবী মোঃ এ এইচ আশু, মোঃ ফরহাদ হোসেন, মোঃ কামরুল ইসলাম অপু ও ডাঃ মাসুম হোসেন চেয়ারম্যান মহোদয়ের সাথে সৌজন্য সাক্ষাৎ করতে গেলে তাদের কাছে এই পারসোনাল ইকুইপমেন্ট পৌঁছে দেয়া হয়।

নবযোদ্ধার টীম লিডার খন্দকার লুৎফর রহমান স্বপন বলেন, করোনাভাইরাসের কারনে বাংলাদেশ এক কঠিন সময় পার করছে। বর্তমানে কেউ মারা গেলে দাফন-কাফনে আর আগের মত লোক পাওয়া যায় না। আমাদের টীম স্বেচ্ছায় দাফন-কাফনের কাজ নিয়মিত করে যাচ্ছে। তাদের সুরক্ষার কথা চিন্তা করে আজ কিছু পারসোনাল সুরক্ষা সামগ্রী দিয়েছি, ভবিষ্যৎ প্রয়োজনে আরও দেওয়ার চেষ্টা করবো। সকলে আমার এবং আমার টীমের জন্য দোয়া করবেন, যেন আমরা সর্বদা সাধারন মানুষের পাশে থেকে কাজ করে যেতে পারি।

এ বিষয়ে নবযোদ্ধা স্বেচ্ছাসেবী মোঃ এ এইচ আশু বলেন, আমাদের “নবযোদ্ধা”র টীম লিডার ফতুল্লা ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপন সাহেবের সাথে আমাদের টীমের সার্বিক পরিস্থিতি নিয়ে সাক্ষাৎ করতে গেলে তিনি আমাদের কাছে পারসোনাল সুরক্ষা সামগ্রী হিসেবে ৬ পিছ পিপিই, ১ বক্স সারজিক্যাল মাস্ক, ১ বক্স সারজিক্যাল হ্যান্ড গ্লাভস ও ১ বক্স সারজিক্যাল হেড ক্যাপ হস্তান্তর করেন। আমরা উনার প্রতি আন্তরিকভাবে কৃতজ্ঞতা প্রকাশ করছি।

তিনি আরও বলেন, যদি কোন এলাকায় দাফন-কাফনকাজ করার জন্য লোক পাওয়া না যায় তাহলে আমাদের দেওয়া নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হইলো।

যোগাযোগের নাম্বার : ০১৯১১-৪০৪০২০, ০১৮১২-১৫৩১১১, ০১৮৩১-৫৪৫৩৫৫, ০১৮৩৫-৮৬৪৭৩৬।

উল্লেখ্য, টীম নবযোদ্ধা ফতুল্লা ইউ পি এলাকায় এই পর্যন্ত ১০টি দাফনের কাজ সম্পন্ন করেছে।

Please follow and like us:

Related posts

Leave a Comment