করোনামুক্ত ও সুস্থ হয়ে বাড়ী ফিরলেন শ্রমিক নেতা পলাশ

নারায়ণগঞ্জ নিউজ ২৪ ডট কম : অবশেষ করোনামুক্ত ও পুরোপুরি সুস্থ হয়ে ১৩ দিন পর হাসপাতাল থেকে বাড়ী ফিরলেন জাতীয় শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির নেতা ও ইউনাইটেড ফেডারেশন অব গার্মেন্টস ওয়ার্কার্স কেন্দ্রীয় কমিটির সভাপতি আলহাজ্ব কাউসার আহাম্মদ পলাশ।

গত ২১ জুন করোনা পজেটিভ নিয়ে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি হন তিনি। পরে ২৪ জুন পুনরায় করোনার নমুনা পরীক্ষায় নেগেটিভ আসে। তারপরও শারিরীক অন্যান্য কিছু সমস্যা থাকায় আরো কিছুূদিন তাকে ওই একই হাসপাতালে চিকিৎসা নিতে হয়। দীর্ঘ ১৩ দিন চিকিৎসা গ্রহন করে করোনামুক্ত হওয়ার পাশাপাশি পুরোপুরি সুস্থতা লাভ করে অবশেষে আজ ৪ জুলাই তিনি হাসপাতাল ত্যাগ করে বাড়ী ফিরেন।

উল্লেখ্য, করোনা ভাইরাসের মহামারিতে মানবতার ফেরিওয়ালা হিসাবে প্রায় ১৫ হাজার এর অধিক মানুষকে ত্রাণ সামগ্রী ও নগদ অর্থিক সহায়তা প্রধান করতে করতে গত ১৬ জুন নিজেই করোনায় আক্রান্ত হন। অতঃপর তিনি নিজ বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা নিতে থাকেন।

২১ জুন তার শারীরিক অবস্থার অবনতি হলে সাবেক নৌ মন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জনাব শাহজাহান খানের সহযোগিতায় ঐ দিন রাত ৮ টায় স্কয়ার হাসপাতালে ভর্তি হন।

তার অসুস্থতার খবর পেয়ে অনেক মসজিদ, মাদ্রাসা, শিক্ষা প্রতিষ্ঠান,বিভিন্ন বেসিক ইউনিয়ন, সামাজিক সংগঠন,সাংবাদিক সহ ব্যক্তিগত ভাবে তার জন্য দোয়ার আয়োজন করেছিল। করোনা থেকে পুরোপুরি সুস্থতা লাভ করে বাড়ী ফেরায় মহান রাব্বুল আলামিনের দরবারে লাখো কোটি শুকরিয়া আদায় করার পাশাপাশি তার পরিবার এর পক্ষ থেকে সবার নিকট কৃতজ্ঞতা প্রকাশ করা হয়েছে ।

Please follow and like us:

Related posts

Leave a Comment