করোনার মহামারী থেকে মুক্তি চেয়ে দোয়ার আয়োজন করলো ফতুল্লা মানব কল্যাণ সংস্থা

ফতুল্লা সংবাদদাতা : বৈশ্বিক মহামারী করোনাভাইরাস থেকে মুক্তির জন্য দুই দফা দোয়ার আয়োজন সম্পন্ন করলো ফতুল্লা মানব কল্যাণ সংস্থা। শুক্রবার(১৭ জুলাই) ফতুল্লা রেলস্টেশন বাজার জামে মসজিদে বাদ জুমা শতশত মুসল্লি নিয়ে প্রথম দফা দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন উক্ত মসজিদের ইমাম ও খতিব মুফতি মাহমুদুল হাসান। বাদ এশা ফতুল্লা মানব কল্যাণ সংস্থার কার্যালয়ে সংস্থার সদস্যদের নিয়ে দ্বিতীয় দফা দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন সংস্থার অর্থ সচিব হাফেজ আঃ সাত্তার।

কেন এমন উদ্যোগ? জানতে চাইলে উক্ত সংস্থার সদস্য সচিব মোঃ এ এইচ আশু বলেনঃ করোনারভাইরাসের কারনে মানুষ আজ দিশেহারা। খুব সহসা এই দুর্যোগ কাটবে বলে মনে হচ্ছে না। একদিকে মানুষ আয়ের উৎস হারিয়েছে, অন্য দিকে অসুস্থ হয়ে পরার ভয় পাচ্ছে তার উপর বন্যায় কবলিত হচ্ছে দেশ। এই অবস্থায় আল্লাহ যদি আমাদের এই মহামারী থেকে রক্ষা না করেন সে ক্ষেত্রে মানুষ আরও বেশি সংকটে পরবে। তাই সৃষ্টিকর্তার কাছে আমাদের চাওয়া উনি যেন আমাদের এই মহামারী থেকে মুক্তি দান করেন।

উক্ত দোয়ায় উপস্থিত ছিলেন সংগঠনের আহ্বায়ক মীর মোঃ নয়ন, সদস্য নজরুল ইসলাম সুজন, মোঃ সাজ্জাদ হোসেন, রাশেদুল ইসলাম, শহিদুল ইসলাম গনি, গোলাম মোর্শেদ রনি, আরিফুল ইসলাম স্বপন, আঃ রহমান রাসেল, মাও. সাব্বির, সৈকত উল্লাহ্‌, মোঃ মোস্তাক মোল্লা, মোঃ মহসিন, মোঃ আল আমিন, মীর মোঃ মারফত আলী, মোঃ বিল্লাল হোসেন পাপ্পু, মোঃ আরিফুর রহমান, মীর মোঃ ফরহাদ হোসেন, ইব্রাহিম হোসেন সাব্বির প্রমুখ।

Please follow and like us:

Related posts

Leave a Comment