তারাব পৌর ছাত্রদলের আহবায়ক কমিটি ঘিরে বিতর্ক

নিজস্ব প্রতিবেদক : তারাব পৌর ছাত্রদলের প্রস্তাবিত আহবায়ক কমিটিতে আহবায়ক হিসেবে রাসেল ভূইয়াকে মনোনীত করায় ক্ষোভ দেখা দিয়েছে। ইতিমধ্যেই কমিটি বয়কট এবং প্রতিরোধ গড়ে তোলার হুশিয়ারী দিয়েছে তৃণমূল কর্মীরা।

 

সুত্র মতে মাদক ব্যবসা সহ নানা অভিযোগে অভিযুক্ত রাসেলের মতো বিতর্কিতরা কমিটিতে স্থান পেলে ঐতিহ্যবাহী ছাত্রদলের সুনাম ক্ষুন্ন হবে। অভিযোগ রয়েছে অতীতে রাজনীতির ময়দানে না থেকেও রুপগঞ্জে বিএনপির এক প্রভাবশালী নেতা দিপু ভুইয়ার ইশারায় আহবায়ক কমিটিতে গুরুত্বপূর্ণ পদে স্থান পেতে যাচ্ছে রাসেল।

জানা যায়, তারাব পৌরসভার কুখ্যাত চাদাবাজ কুত্তা মাসুদ ও কুখ্যাত সন্ত্রাসী মাদক ব্যবসায়ী খুনী আওয়ামীলীগের ক্যাডার রুবেল ভূইয়ার ছোট ভাই মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারী রাসেল ভুইয়া কে তারাব পৌরসভা ছাত্রদলের আহবায়ক কমিটিতে আহবায়ক হিসাবে নাম প্রস্তাব করে ছাত্রদলের কেন্দ্রীয় সাংগঠনিক কমিটির কাছে প্রস্তাব পাঠানো হয়েছে। অথচ সে বিগত এগার বছরে ছাত্রদলের কোন মিটিং মিছিলে একজন নেতাকর্মী নিয় উপস্থিত থাকতে দেখা যায় নি। বরংচ সে তার সন্ত্রাসী আওয়ামীলীগ ক্যাডার ভাইদের সহায়তায় বিএনপি নেতা কর্মীদের নির্যাতন চালিয়ে যাচ্ছে।

এদিকে প্রস্তাবিত কমিটিকে ঘিরে তারাব পৌর বিএনপি ও ছাত্রদলের নেতা কর্মীদের মাঝে চরম উত্তেজনা বিরাজ করেছে। অবিলম্বে এই কমিটির প্রস্তাব প্রত্যাখান করে ত্যাগী ও প্রকৃত কর্মীদের নিয়ে কমিটি গঠনের প্রস্তাব কেন্দ্রে পাঠানো না হলে কমিটি বয়কট ও প্রস্তাবিত কমিটির বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলা হবে বলে জানিয়েছেন তারা।

Please follow and like us:

Related posts

Leave a Comment