স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু আর নেই

নারায়ণগঞ্জ নিউজ ২৪ ডট কম : সবাইকে কাঁদিয়ে চিকিৎসাধীন অবস্থায় অবশেষে না ফেরার দেশে চলে গেলেন বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু।

মঙ্গলবার ভোর পৌনে চারটার দিকে রাজধানীর এ্যাপোলো হাসপাতালে তিনি ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। এর আগে রাত দেড়টার দিকে তাকে আনোয়ারখান মর্ডান হাসপাতাল থেকে এ্যাপোলো হাসপাতালে স্থানান্তর করা হয়।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান ও স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ফিরোজ এ তথ্য নিশ্চিত করেন। বাবুর মৃত্যুতে দলের সর্বত্র শোকের ছায়া নেমে এসেছে। মৃত্যুকালে স্ত্রী বিথীকা বিনতে হোসাইন, এক ছেলে ও মেয়ে শিশু সহ অসংখ্য শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন। সকাল দশটায় নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে বলে জানানো হয়েছে।

শফিউল বারী বাবুর মৃত্যুতে শোক জানিয়েছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এরআগে আনোয়ার খান মডার্ন হাসপাতালে চিকিৎসাধীন শফিউল বারী বাবুর অক্সিজেন লেভেল মারাত্মকভাবে কমে যায়। পরে সেখান থেকে রাত দেড়টার দিকে এ্যাপোলো হাসপাতালে স্থানান্তর করা হয়।

এ সময় হাসপাতালে ছিলেন স্বেচ্ছাসেবক দলের সহসভাপতি গোলাম সারোয়ার, সাধারণ সম্পাদক আব্দুল কাদের ভূইয়া জুয়েল, যুগ্মসাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ফিরোজ, সাংগঠনিক সম্পাদক ইয়াসিন আলীসহ স্বেচ্ছাসেবক দল, বিএনপি ছাত্রদল সহ বিভিন্ন অংগ সংগঠনের নেতাকর্মীরা।এরআগে হাসপাতালে মরহুম বাবুকে দেখতে গিয়েছিলেন বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেল, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে ধানের শীষের মেয়র প্রার্থী প্রকৌশলী ইশরাক হোসেন অনেকেই।

Please follow and like us:

Related posts

Leave a Comment