ফতুল্লায় ডাকাতির প্রস্তুতিকালে চার ডাকাত গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক : ফতুল্লায় ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় তৈরী ধারালো অস্ত্র সহ চার(০৪) ডাকাত কে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ।রবিবার রাতে থানার মাসদাইর অক্টোঅফিস্থ কেন্দ্রীয় ঈদগাহ মাঠের সামনের রাস্তায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়েছে বলে জানায় পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো ফতুল্লা থানার শিয়াচর লালখা এলাকার জয়নাল আবেদীনের পুত্র লিংকন(৩৫),মাসদাইর পাকাপুল এলাকার মকবুল বাবুর্চির পুত্র ঝন্টু(২২),একই এলাকার শুক্কুর আলীর পুত্র মনির(২৭), থানার গাবতলী এলাকার নিতাই চন্দ্র দাসের পুত্র উত্তম(৩৫)।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে ডাকাতির প্রস্তুতি গ্রহণকালে কেন্দ্রীয় ঈদগাহ মাঠের সামনে পাকা রাস্তার উপর হতে লিংকন, ঝন্টু, মনির ও উত্তম নামক চারজনকে গ্রেফতার করা হয়।এ সময় গ্রেফতারকৃত আসামীদের দখল হতে লোহার তৈরি কাঠের বাট যুক্ত দা,২টি লোহার রড, ১টি সুইচ গিয়ার চাকু,প্লাষ্টিকের রশি লম্বা ,১ টি পুরাতন গামছা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় ডাকাতির প্রস্তুতি মামলা রুজু পুর্বক বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

Please follow and like us:

Related posts

Leave a Comment