আলাউদ্দিন হাওলাদার কে নিয়ে চলছে গভীর ষড়যন্ত্র

নারায়ণগঞ্জ নিউজ ২৪ ডট কম : কুতুবপুর ইউপি সদস্য আলাউদ্দিন হাওলাদারকে নিয়ে চলছে ভানুমতির খেলা। একের পর বিতর্কীত কর্মকান্ডের সঙ্গে জড়িয়ে আলাউদ্দিন হাওলাদারের ইমেজ ক্ষুন্ন করার চেষ্টা করছে একটি কুচক্রি মহল এমন অভিযোগ আলাউদ্দিন হাওলাদারের স্বজনদের। তাদের দাবি দলের ভেতরের একটি চক্র তাকে রাজনৈতিক ভাবে ঘায়েল করতেই বারবার নাটকীয়তার জন্ম দিয়ে সামাজিক এবং রাজনৈতিক ভাবে হেয় করার চেষ্টা করছে।

এসব ঘটনার সুষ্ঠু তদন্তের মাধ্যমে ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে আইনশৃঙ্খলা বাহিনীর হস্তক্ষেপ কামনা করেছে আওয়ামী লীগ নেতা আলাউদ্দিন হাওলাদারের পরিবার।

আলাউদ্দিন হাওলাদার জানায়, এলাকার প্রতিবন্ধি সাঈদ সম্প্রতি সময়ে পাগলে হয়ে যায়। ইতোমধ্যে বেশ কিছু মানুষকে মারধর এবং কামড়িয়ে জখম করে। ঘটনারদিন আমার অফিসের সামনে এসে উদ্ভট আচরন করলে আমি তাকে এসব থেকে বিরত থাকার পরামর্শ দিয়ে থাকি। এসময় সাঈদ আর এমন করবে না বলে আমার কাছে ক্ষমা চায়।

এ ঘটনাটি ভিন্ন দিকে ধাবিত করে একটি কুচক্রী মহল আমার বিরুদ্ধে প্রতিবন্ধীকে নির্যাতনের অপবাদ দেয়। তার দাবি, সামনে ইউনিয়ন পরিষদের নির্বাচন এবং ইউনিয়ন আওয়ামী লীগের কমিটি গঠিত হবে। এসব বিতর্কীত কর্মকান্ডে জড়িয়ে আমার ইমেজ ক্ষুন্ন করার চেষ্টা করা হচ্ছে। এসব ঘটনার সুষ্ঠু তদন্তসহ প্রয়োজনীয়ব্যবস্থা গ্রহনে আমি আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের দৃষ্টি আকর্ষণ করছি।

অপরদিকে প্রতিবন্ধী সাঈদের মামা সুমন জানায়, আমার ভাগ্নে একজন প্রতিবন্ধী। গত কয়েকদিন ধরে সে মারমুখী আচরন করতে শুরু করে। ঘটনারদিন প্রতিবন্ধী সাঈদ মানুষদেও মারধর করলে আলাউদ্দিন মেম্বার সাঈদকে এসব করা থেকে বিরত থাকার জন্য বলে। এবং সাঈদকে চিকিৎসা করার জন্য আমাদেও পরামর্শ দেয়। কিন্তু এ ঘটনাটি ভিন্ন ভাবে উপস্থাপন করা হয়েছে। যা সম্পন্ন মিথ্যা।

Please follow and like us:

Related posts

Leave a Comment