ফতুল্লায় বিএনপির ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দোয়া ও মাহফিল

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে এবং দলের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি ও দীর্ঘায়ু কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ফতুল্লা থানা বিএনপি ও অংগ-সংগঠনের আয়োজনে মঙ্গলবার বিকেলে ফতুল্লায় এই দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
জেলা বিএনপির সাবেক প্রচার সম্পাদক ও ফতুল্লা থানা বিএনপির যুগ্মআহবায়ক রিয়াদ মোহাম্মদ চৌধুরীর সভাপতিত্বে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান ও ফতুল্লা থানা বিএনপির আহবায়ক এডঃআবুল কালাম আজাদ বিশ্বাস। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা শ্রমিক দলের সভাপতি মোঃমন্টু মেম্বার,জেলা আইনজীবী ফোরামের সিনিয়র সহ-সভাপতি এডঃসৈয়দ মশিউর রহমান শাহিন, ফতুল্লা থানা বিএনপির যুগ্ম আহবায়ক বোরহান ব্যাপারী,জেলা মৎসজীবী দলের সদস্য সচিব সাগর জাহান,জেলা স্বেচ্ছাসেবক দলের সহ সভাপতি জাকির হোসেন রবিন,জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি ফারুক হোসেন সানী,জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সাধারণ সম্পাদক জি,এম, আনোয়ার হোসেন,জেলা স্বেচ্ছাসেবক দলের সহ সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম চৌধুরী জহির, ফতুল্লা থানা যুবদলের যুগ্ম আহবায়ক আব্দুল খালেক টিপু,জেলা যুবদল সদস্য আবু সুফিয়ান মিলন, জেলা ছাত্র দলের সহ-সভাপতি আরিফুল হক মানিক,নারায়নগঞ্জ জেলা শ্রমিকদলের সহ সভাপতি আব্দুল জলিল,সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ,আড়াইহাজার পৌর শ্রমিক দলের সভাপতি নজরুল ইসলাম ও আড়াইহাজার থানা শ্রমিক দলের সভাপতি আনোয়ার হোসেন ও ১ নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক -জামান। সাবেক যুবদল নেতা গিয়াস উদ্দিন লাভলু, শ্রমিক দল নেতা জুয়েল আরমান, ফতুল্লা থানা ছাত্রদল নেতা সাগর সিদ্দিকী।
এছাড়া অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন যুবদল নেতা প্রদীপ সাহা,মোঃ শাহিন,লোকমান গনি শিপু,সুমন আহম্মেদ,আক্তার হোসেন,মোঃ রাজা,মাসুম,নয়ন,রিপন,স্বেচ্ছাসেবক দল নেতা হারুনুর রশিদ হারুন,আরিফ প্রধান,হযরত,শহিদ,কামরুল,শামীম,ছাত্রদল নেতা মেহেদী হাসান দোলন,আরিফ,আবু জাফর,নুর আলম,সাগর,প্রতিক হাসান,আবিদ হোসেন,মোঃ হাসান,মোঃ রুবেল,মিল্লাত,সাগর বসাক প্রমুখ।
Please follow and like us:

Related posts

Leave a Comment