জাকির খানের জন্ম দিনে যুব দল নেতা দেলোয়ার শাহ্’র আয়োজন

বিশেষ প্রতিনিধি : সাবেক প্রধান মন্ত্রী ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি , তারেক রহমানের সু স্বাস্হ্য কামনা এবং নারায়নগঞ্জ জেলা ছাত্র দলের সাবেক সভাপতি জাকির খানের ৪৭ তম জন্ম দিন উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়ার আয়োজন করা হয়েছে। রবিবার রাতে নারায়নগঞ্জ জেলা যুব দলের সহ সাধারন সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন শাহ্’র উদ্যোগে উক্ত অনুষ্ঠানটি বন্দরের কলাগাছিয়া এলাকায় অনুষ্ঠিত হয়েছে।

মিলাদ ও দোয়া শেষে রাত ১২ টা ১ মিনিটে বিএনপি নেতা জাকির খানের ৪৭ তম জন্ম দিন উপলক্ষ্যে ৪৭ পাউন্ডের কেক কেটে জন্ম দিনটি উদযাপন করা হয়।

এসময় আরো উপস্থিত ছিলেন নারায়নগঞ্জ জেলা বিএনপি নেতা ও মৎস্যজীবি দলের সদস্য সচিব মোঃ আমিনূল ইসলাম, জেলা ছাত্রদলের যুগ্ন সাধারন সম্পাদক রাকিব হাসান রাজ, জেলা মৎস্যজীবি দলের নেতা লিয়ন খান, মোঃ রুবেল, আয়নাল খান,আলমগীর আগুন বাবু, জেলা ছাত্রদল নেতা শাহেদ হোসেন সাব্বির, হাসনাত জামাল রিফাত, ইয়াছিন আরাফাত, উপজেলা যুব দল নেতা গোলাপ হোসেন,শামীম ইসলাম, রুবেল,বন্দর থানা ছাত্রদলের যুগ্ন আহবায়ক ফারুক,বন্দর থানা ছাত্রদলের সদস্য সচিব আসিফ মকবুল, ছাত্রদল নেতা সিফাত, উপজেলা মৎস্যজীবি দলের যুগ্ন আহবায়ক মারুফ ইসলাম, ছাত্রদল নেতা সাজ্জাদ তানভীর কাওসার, বন্দর থানা ছাত্রদল নেতা মাসুদ প্রমুখ । উল্লেখ্য যে ১৯৭৩ সালের ২৮ সেপ্টেম্বর জন্ম গ্রহন করেন জাকির খান, তিনি নারায়নগঞ্জের দানবীর মোঃ দৌলত খানের দ্বিতীয় সন্তান।

Please follow and like us:

Related posts

Leave a Comment