তক্কার মাঠ বাইতুল আমান জামে মসজিদের পরিচালনা কমিটি গঠন

নারায়ণগঞ্জ নিউজ ২৪ ডট কমঃ  ফতুল্লাস্থ শিয়াচর তক্কার মাঠ বাইতুল আমান কেন্দ্রীয় জামে মসজিদের ৩ বৎসর মেয়াদি মসজিদ পরিচালনা কমিটি গঠন করা হয়েছে।

আজ শনিবার বাদ আসর মসজিদ পরিপূর্ণ মুসল্লিগণের উপস্হিতিতে কমিটি ঘোষণা করেন অনুষ্ঠানের প্রধান অতিথি নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ্ মো. নিজাম। জেলা যুবলীগ নেতা সানোয়ার হোসেন জুয়েল কে সভাপতি এবং ফতুল্লা থানা কৃষকলীগের সাধারণ সম্পাদক বি.এম. কামরুজ্জামান আবুল কে সাধারণ সম্পাদক করে ৪১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, জেলা যুবলীগ নেতা, সাংসদ মহোদয়ের একান্ত সহকারী এহসানুল হক নিপু, ফতুল্লা থানা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এইচ,এম, ইসহাক, কুতুবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. জসিম উদ্দিন, থানা আওয়ামীলীগের সাবেক সদস্য ও ফ্রেন্ডস্ সার্কেল , শাহীন আলম, থানা কমিউনিটি পুলিশের সভাপতি মো. মোস্তফা কামাল, যুবলীগ নেতা মজিবুর রহমান, শেখ মো. শাহজাহান, মো. আব্দুল জলিল, মোর্শেদ আলম, সাইফুল ইসলাম বাদল, ওয়ালিউল্লাহ খান, শফিকুল ইসলাম চুন্নু , জসিম উদ্দিন, ছাত্রলীগ নেতা এস.এইস. শামীম, মনোয়ার হোসেন শান্ত, মো. রানা, শিবলু ও দল মত নির্বিশেষে এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ এবং আওয়ামীলীগ,ছাত্রলীগ, যুবলীগের নেতা কর্মী সহ অসংখ্য সাধারণ মুসল্লিগণ।

Please follow and like us:

Related posts

Leave a Comment