সিদ্ধিরগঞ্জের মেহেদীর বিরুদ্বে জমি আত্মসাতের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক: বৈধ ব্যবসার সাইনবোর্ডের অন্তরালে জ্বালানী চোরাই তেল কারবারে সক্রিয় সিদ্ধিরগঞ্জেের মেহেদীর বিরুদ্বে এবার জাল- জালিয়াতির মাধ্যমে অন্যের জমি আত্মসাতের অভিযোগ উঠেছ।একাধিক মামলা থাকার পরেও থেমে নেই মেহেদীর নানা অপরাধমুলক কর্মকান্ড।
তথ্য মতে,সিদ্ধিরগঞ্জ থানাধীন গোদনাইল এলাকার মৃত আফিরউদ্দিন মাতবরের ছেলে আনোয়ার হোসেন মেহেদী তার মালিকানাধীন মেসার্স মেহেদী এন্টারপ্রাইজের আড়ালে দীর্ঘদিন যাবত চোরাই তেলের ব্যবসা করছেন বলে জানিয়েছেন স্থানীয়রা। সেই সাথে স্থানীয় প্রভাব খাটিয়ে জাল দলিলের মাধ্যমে বিভিন্ন মানুষের জায়গা জমি আত্মসাতের সাথেও জড়িত এই সিন্ডিকেট। আর একাধীক মামলাও রয়েছে মেহেদী বাহিনীর বিরুদ্ধে।
সিদ্ধিগঞ্জ থানাধীন গোদনাইল এলাকার চিহ্নিত তেল চোর সিন্ডিকেটের প্রধাণ আনোয়ার হোসেন মেহেদীর জালিয়াতি আর প্রতারনায় অতিষ্ঠ সাধারণ মানুষ। বিভিন্ন জাল দলিল করে সাধারণ মানুষের জায়গা সম্পত্তি হাতিয়ে নিচ্ছে এই সিন্ডিকেট কিন্তু প্রভাবশারী মহলের ছত্রছায়ার কারনে থেকে যাচ্ছে ধরা ছোঁয়ার বাইরে। নারায়ণগঞ্জ আদালতে এদের বিরুদ্ধে একাধীক মামলা চলমান থাকলেও থেমে নেই মেহেদী বাহিনীর অপতৎপরতা। তাই এ প্রতারক চক্রকে দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়েছে ভুক্তভোগী এলাকাবাসী।
গত ৯ জুলাই নারায়ণগঞ্জের চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট ভার্চুয়াল আদালতে আনোয়ার হোসেন মেহেদীর বিরুদ্ধে ৫ কোটি ৭০ লাখ টাকার একটি চেক জালিয়াতির মামলা দায়ের করেন নারায়ণগঞ্জের সদর থানাধীণ নয়ামাটি এলাকার মৃত আজহার মোল্লার পুত্র নজরুল ইসলাম। সিআর মামলা নং-৮২/২০২০ একই আদালতে মেহেদীসহ ১৩ জনের বিরুদ্ধে জাল দলিল করে সম্পত্তি আত্মসাতের অভিযোগে মামলা দায়ের করেন রাজধানী ঢাকার দিলকুশা বানিজ্যিক এলাকার অপ্সরা হোল্ডিং লিমিটেডের পক্ষে ক্ষমতাপ্রাপ্ত নারায়ণগঞ্জের বন্দর থানাধীণ মদনগঞ্জ এলাকার মো: ফিরোজের পুত্র এইচএম শাহীন। সিআর মামলা নং-১২৩/২০২০ এছাড়াও জালিয়াতি ও প্রতারনার অভিযোগে আরো একাধীক মামলা রয়েছে এই প্রতারক চক্রের বিরুদ্ধে। তাই এদর দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেছেন ভুক্তভোগীরা

 

Please follow and like us:

Related posts

Leave a Comment