কুতুবপুরে মাদক ব্যবসায়ী হাফিজ হিরোইনসহ গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: ফতুল্লা মডেল থানা পুলিশ মাদক বিরোধী অভিযান চালিয়ে ১০ গ্রাম হিরোইনসহ মাদক সম্রাট হাফিজ কে গ্রেফতার করেছে।
থানা সূত্রে জানা যায় , সোমবার (৫ অক্টোবর) দিবাগত রাত ১২ ঘটিকার সময়ে পাগলা পশ্চিম নয়ামাটি এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে ফতুল্লা মডেল থানার ওসি (অপারেশন) সঞ্জয়ের নেতৃত্বে পুলিশ উপ-পরিদর্শক (এসআই) বারেক ও সহকারী উপ-পরিদর্শক (এএসআই) অাশিষ ও সংঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে পশ্চিম নয়ামাটি এলাকার আব্দুল জলিলের বাড়ী থেকে কুখ্যাত মাদক ব্যবসায়ী হাফিজ (২৫) কে গ্রেফতার করে। পরে ধৃত হাফিজের দেহ ও বাড়ি তল্লাশি করে ১০ গ্রাম হিরোইন উদ্ধার করে পুলিশ। হাফিজ পাগলা পশ্চিম নয়ামাটি এলাকার মাদক ব্যবসায়ী আব্দুল জলিলের ছেলে। এ ঘটনায় মাদক আইনের সংশ্লিষ্ট ধারায় পুলিশ একটি মামলা করেছে।
ফতুল্লা মডেল থানার পুলিশ উপ-পরিদর্শক (এসআই) বারেক ঘটনার সত্যতা স্বীকার করে জানান, তাদের বিরুদ্ধে দীর্ঘদিন যাবত মাদক বিক্রি করার অভিযোগ রয়েছে। তারা এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। তাদের সাথে আরো যারা মাদক কারবারির সাথে জড়িত আছে তাদেরও গ্রেফতারের অভিযান অব্যাহত আছে। মাদক ব্যবসায়ী হাফিজকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
Please follow and like us:

Related posts

Leave a Comment