ফতুল্লায় অপহৃত স্কুল ছাত্রী উদ্বার : অপহরনকারী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: অপহরনের এক মাস পর অপহৃত স্কুল ছাত্রী উদ্বার সহ অপহরনকারী কে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। শনিবার রাতে ফতুল্লা পুলিশ তল্লা এলাকা থেকে অপহৃত স্কুল ছাত্রীকে উদ্বার সহ অপহরনকারীকে গ্রেফতার করেছে বলে জানায় পুলিশ।
গত মাসের ১৫ তারিখে পুলিশ লাইন স্কুলের অস্টম শ্রেনীতে পড়ুয়া স্কুল ছাত্রী প্রাইভেট পড়তে যাওয়ার পথে অপহৃত হয়।শনিবার রাতে পুলিশ তল্লা এলাকায় অভিযান চালিয়ে অপহৃত স্কুল ছাত্রীকে উদ্বার সহ অপহরনকারী বাবু(২২) কে গ্রেফতার করেছে বলে জানায় পুলিশ। গ্রেফতারকৃত বাবু ফতুল্লা থানার মাসদাইর কবরস্থান এলাকার সুমন গার্মেন্টস গলির সুমন মিয়ার পুত্র বলে জানা যায়।
এ ঘটনায় অপহৃত স্কুল ছাত্রীটির মা বাদী হয়ে মামলা দায়ের করেছে।
মামলার এজাহার সূত্রে জানা গেছে, গত মাসের ১৫ তারিখ সকাল ৯ টায় মাসদইর কবরস্থান সংলগ্ন অপহৃত স্কুল ছাত্রী প্রাইভেট পড়ার জন্য বাসা থেকে বের হয়।পুলিশ লাইন স্কুলের সামনে আসা মাত্র বখাটে বাবু তার মেয়েকে অজ্ঞাত স্থানে নিয়ে চলে যায় ঘটনার পরদিন বখাটে বাবু বাদিনীকে ফোন করে জানায় যে সে তার মেয়েকে নিয়ে গেছে।এবং তার মেয়েকে সে বিয়ে করবে বলে জানায়।অপহরনের এক মাস পর অপহরনকারীকে গ্রেফতার সহ অপহৃত স্কুল ছাত্রী কে উদ্বার করে পুলিশ।
এ বিষয়ে ফতুল্লা থানার ওসি(তদন্ত) শফিকুল ইসলাম জানান,অপহৃত স্কুল ছাত্রীটিকে উদ্বার করা হয়েছে এবং অপহরনকারীকেও গ্রেফাতার করা হয়েছে।স্কুল ছাত্রীটিকে ডাক্তারী পরীক্ষার জন্য পাঠানো হয়েছে বলে তিনি জানান।

 

Please follow and like us:

Related posts

Leave a Comment