সাংবাদিক উত্তম সাহাকে নিয়ে অপপ্রচারে সিটি প্রেসক্লাবের নিন্দা

সংবাদ বিজ্ঞপ্তি : স্থানীয় দৈনিকের সহকারি সম্পাদক ও নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাবের সাবেক সহ সভাপতি উত্তম সাহাকে নিয়ে অপপ্রচারে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সাংবাদিক সংগঠনটির নেতৃবৃন্দ। বৃহস্পতিবার (২২ অক্টোবর) রাতে নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাবের সভাপতি সাইফুল্লাহ মাহমুদ টিটু এবং সাধারণ সম্পাদক সৈয়দ সিফাত আল রহমান লিংকন এর স্বাক্ষরিত এক বিবৃতিতে গণমাধ্যমকে জানায়, একযুগেরও বেশী সময় ধরে সংবাদপত্রের সাথে সংশ্লিষ্ট রয়েছে উত্তম সাহা।

এছাড়া স্থানীয় একটি দৈনিক পত্রিকার প্রিন্টার্স লাইনেও তাঁর নাম লিখা থাকা সত্বেও যারা স্বঘোষিত সম্পাদক হয়ে অন্যদের সম্মান দিতে জানে না তারা একই পেশার জন্য হুমকীস্বরূপ। সাংবাদিক উত্তম সাহা নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাবের সাবেক সহ সভাপতি এবং বর্তমানে পূজা উদযাপন পরিষদ এর জেলা কমিটিতে যুগ্ম সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছে। এসব অগ্রগতি দেখে একটি কুচক্রি মহল তার পিছু লেগেছে। আর সে কুচক্রি মহলের ইন্ধনে মিথ্যা তথ্যের আশ্রয় নিয়ে যারা ভিত্তিহীন সংবাদ প্রকাশ করে তারা কখনই সমাজের দর্পন হতে পারে না।

সিটি প্রেসক্লাবের বিবৃতিতে আরো বলা হয়, নারায়ণগঞ্জে সাংবাদিকতা পেশার সম্মান রক্ষা করতে হলে আমাদের সকলকে ঐকবদ্ধ হতে হবে। একেঅপরের সমালোচনা না করে বসে সমাধান করা একান্তই জরুরী। যে কারো ইন্ধনে ভিত্তিহীন তথ্য নিয়ে অথবা কিছু আর্থিক সুবিধা কে পুজিঁ করে সাংবাদিকদের মানহানি কখনই মেনে নেয়া যাবে না।

Please follow and like us:

Related posts

Leave a Comment