আগামী ৪৮ ঘন্টার মধ্যেই আসতে পারে জেলা বিএনপি আহবায়ক কমিটির ঘোষনা

নারায়ণগজ্ঞ নিউজ ২৪ ডট কম : যে কোন সময় ঘোষনা হতে পারে নারায়নগঞ্জ জেলা বিএনপির আহবায়ক কমিটি।বিএনপির নির্ভরযোগ্য একটি সূত্র মতে আগামী ৪৮ ঘন্টার মধ্যেই আসতে পারে জেলা বিএনপি আহবায়ক কমিটির ঘোষনা।

সূত্রটির মতে,শতভাগ নিশ্চিত করে কিছু নাবলা গেলেও আহবায়ক হওয়ার ক্ষেত্রে এগিয়ে আছেন জেলা বিএনপির সাবেক সভাপতি এডঃ তৈমূর আলম খন্দকার,এবং সদস্য সচিব হওয়ার ক্ষেত্রে এগিয়ে রয়েছেন জেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদ।তবে জেলা কমিটির স্থান নিয়ে ফতুল্লা ও আড়াইহাজারের ক্ষেত্রে রয়েছে বিশেষ চমক।

জেলা বিএনপির কমিটি ভেঙ্গে দেয়া হয়েছে বেশ কয়েক মাস আগে। ফলে এই জেলায় এখন আর বিএনপির কোনো কমিটি নেই। কমিটি ভেঙ্গে দেয়ার পর থেকেই নতুন কমিটিতে কারা আসছেন এ নিয়ে ব্যাপক জল্পনা কল্পনা চলছে।

বিশেষ করে কমিটির আহবায়ক এবং সদস্যসচিব কে হচ্ছেন এ নিয়ে জল্পনা কল্পনার কোনো শেষ নেই। তবে বর্তমান সময়ে এসে আহবায়ক পদে এই জেলার সাবেক সভাপতি এডভোকেট তৈমুর আলম খন্দকারের কোনো বিকল্প নেই বলে বিএনপির বিভিন্ন সূত্র নিশ্চিৎ করেছে।

কিন্তু সদস্যসচিব কে হচ্ছেন এটা এখনো পরিস্কার না হলে অধ্যাপক মামুুন মাহমুদের অবস্থান অনেকটাই নিশ্চিত বলে জানিয়েছে বিএনপির শির্ষষস্থানীয় একটি মহল।

Please follow and like us:

Related posts

Leave a Comment