সোনারগাঁয়ে প্রতিবাদী বাবাকে গরম পানি দিয়ে ঝলসে দিলো বখাটে

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মেয়েকে উত্ত্যাক্তে করার প্রতিবাদ করায় সাংবাদিক বাবার উপর ফুটন্ত গরম পানি ঢেলে দিয়েছে উত্ত্যক্তকারী বখাটের বড় বোনের স্বামী উপজেলার ঝাউচর গ্রামের মৃত মান্নাফের ছেলে মোঃ জয়নাল (৪২)।
২৩শে জানুয়ারি শনিবার বিকালে উপজেলার পিরোজপুর ইউনিয়নের মেঘনা সিএনজি স্ট্যান্ড ফলপট্টিতে এই ঘটনা ঘটে। এ ঘটনায় সাংবাদিক মোঃ মনির হোসেন বাদী হয়ে বখাটে কাইয়ুম (২২) ও তার বোনের স্বামী মোঃ জয়নালের নাম উল্লেখ করে সোনারগাঁও থানায়একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
অভিযোগ সূত্রে জানা যায়,বন্দর উপজেলার মালিভিটা এলাকার বাসিন্দা দৈনিক বাংলাদেশের আলো পত্রিকার বন্দর প্রতিনিধি সাংবাদিক মনির হোসেনের কলেজ পড়ুয়া মেয়ে মোসাঃ সুমাইয়া আক্তার সানিয়া (১৭) কে দীর্ঘদিন ধরে কলেজে আসা-যাওয়া সহ বিভিন্ন সময় রাস্তাঘাটে পার্শ্ববর্তী বাড়ির মোঃ হাবিবুল্লাহর বখাটে ছেলে কাইয়ুম বিভিন্ন অঙ্গভঙ্গি,অশ্লীল কথাবার্তা সহ কুপ্রস্তাব দিয়ে উত্ত্যক্ত করে আসছিল। পরে সাংবাদিক মনির হোসেন জানতে পেরে উত্ত্যক্ত করার বিষয়টি বখাটে মোঃকাইয়ুমের বড় বোনের স্বামী জয়নালকে জানায়।
এতে বোন জামাই ক্ষিপ্ত হয়ে উল্টো সাংবাদিক মনির হোসেনকে গালমন্দ করে এবং পাশে সিদ্ধ ডিম বিক্রয়ের দোকানের চুলো থেকে ফুটন্ত গরম পানির পাতিল নিয়ে তার উপর ঢেলে দেয়। এতে সাংবাদিক মনিরের দুই হাত পেট উরু সহ শরীরের নিম্নাংশ মারাত্মকভাবে ঝলসে যায়।
স্থানীয়রা আহত সাংবাদিক মোঃ মনির হোসেনকে উদ্ধার করে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করেন।
এ ব্যাপারে জানতে চাইলে সোনারগাঁও থানার ওসি (তদন্ত) খন্দকার তবিদ রহমান বলেন,এ ঘটনায় সাংবাদিক মনির হোসেন দুজনের নাম উল্লেখ করে একটি অভিযোগ দায়ের করেছেন। তদন্তে সাপেক্ষে এর ব্যবস্থা গ্রহণ করা হবে

Please follow and like us:

Related posts

Leave a Comment