রনির ক্যাডার বাহিনীর তান্ডবে ছাত্রদল নেতা সাগর সিদ্দিকী গুরুতর আহত

 

নারায়ণগজ্ঞ নিউজ ২৪ ডট কম : জেলা ছাত্রদল সভাপতি মশিউর রহমান রনির ভাড়াটে সন্ত্রাসীদের হামলায় আহত ছাত্রদল নেতা সাগর সিদ্দিকীকে দেখতে হাসপাতালে ছুটে গেলেন জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের শীর্ষ নেতারা। শনিবার সন্ধ্যায় নারায়ণগঞ্জ জেনারেল(ভিক্টোরিয়া) হাসপাতাল সাগর সিদ্দিকীকে দেখতে যান। শনিবার বিকেলে মাসদাইরস্থ জেলা বিএনপির আহবায়ক এড. তৈমুর আলম খন্দকারের বাসভবনের সামনে এই হামলার ঘটনা ঘটে।

আহত ছাত্রদল নেতা সাগর সিদ্দিকীসহ আহতদের হাসপাতালে দেখতে যান জেলা বিএনপির আহবায়ক তৈমুর আলম খন্দকার, যুগ্ম আহবায়ক আব্দু, সদস্য মাশুকুল ইসলাম রাজিব, কেন্দ্রীয় যুবদল নেতা সাদেকুর রহমান সাদেক, জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক খাইরুল ইসলাম সজিব, জেলা ছাত্রদল নেতা মেহেদী হাসান, জেলা স্বেচ্ছা স্বেক দলের সহ-সভাপতি জাকির হোসেন রবিন, ফতুল্লা থানা যুবদলের যুগ্ম আহবায়ক আঃ খালেক টিপুসহ শীর্ষ নেতারা হাসপাতালে ছুটে যান এবং এ ঘটনার তীব্র নিন্দা জানান।

উল্লেখ্য, শনিবার বিকেলে জেলা বিএনপির আহবায়ক তৈমুর আলম খন্দকারের বাসায় অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভার আয়োজন করা হয়। এসময় অন্যান্য অঙ্গসংগঠনের নেতৃবৃন্দের পাশাপাশি সাগর সিদ্দিকী নেতাকর্মীদের নিয়ে মতবিনিময় সভায় অংশ নিতে যায়। এদিকে পূর্ব থেকে ওৎ পেতে থাকা জেলা ছাত্রদলের সভাপতি রনির ভাড়াটে ও স্থানীয় আওয়ামী ক্যাডার বাহিনী আগ্নেয়াস্ত্র,দেশীয় তৈরীর ধারালো অস্ত্র, স্ট্যাম্প,লোহার পাইপ নিয়ে সাগর সিদ্দিকী ও তার সহকর্মীদের উপর হামলা চালায়। হামলাকারীরা অস্ত্রের মুখে জিম্মী করে ছাত্রদল নেতা সাগর সিদ্দিকীকে তুলে নিয়ে হত্যার চেষ্টা চালায়। পওে আহত অসবস্থায় সাগর সিদ্দিকীকে উদ্ধার করে শহরের নারায়ণগঞ্জ জেনারেল(ভিক্টোরিয়া) হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

Please follow and like us:

Related posts

Leave a Comment