নারায়ণগঞ্জ কলেজের নতুন সভাপতি হলেন মোহাম্মদ হাতেম

নারায়ণগজ্ঞ নিউজ ২৪ ডট কম : নারায়ণগঞ্জ জেলার অন্যতম বিদ্যাপীঠ নারায়ণগঞ্জ কলেজ’র গভর্নিং বডির নতুন সভাপতি হয়েছেন ব্যবসায়ি নেতা ও বিশিষ্ট শিক্ষানুরাগী ব্যবসায়ি নেতা মোহাম্মদ হাতেম।

টার্গেট নিয়েছেন শিক্ষার মান উন্নয়নের পাশাপাশি অবকাঠামগত উন্নয়নও অব্যাহত রাখতে। সহযোগীতা চেয়েছেন সাবেক সভাপতি সেলিম ওসমান ও জেলা প্রশাসকের।

শনিবার (২০ ফেব্রুয়ারি) অধ্যক্ষ বরাবর বাংলাদেশ জাতীয় বিশ্ববিদ্যালয়ের কলেজ পরিদর্শক প্রফেসর ড. মো. মনিরুজ্জামানের স্বাক্ষর করা স্মারক থেকে ‘মোহাম্মদ হাতেম’ এর নতুন সভাপতি হওয়ার তথ্য জানা যায়। আগামী ২ বছরের জন্য তিনি এপদে দায়িত্ব পালন করবেন।

বিশিষ্ট শিল্প উদ্যোক্তা মোহাম্মদ হাতেম দেশের বৃহৎ ব্যবসায়ী সংগঠন বিকেএমইএ’র প্রথম সহ-সভাপতি। এছাড়াও তিনি, বিসিক শিল্প মালিক সমিতির সভাপতি, এক্সপোর্টারস এসোসিয়েশন অব বাংলাদেশ (ইএবি) এর প্রথম সহ সভাপতি, বোর্ড অফ ডিরেক্টরস মেম্বার হিসেবে রয়েছেন- বাংলাদেশ এমপ্লয়ার্স ফেডারেশন (বিইএফ), ইন্টারন্যাশাল এ্যাপারেলস ফেডারেশন (আইএএফ)

মোহাম্মদ হাতেম বলেন, শিক্ষার্থীদের নিয়ম কানুন মানার ব্যাপারে শিক্ষকদের কাছে সহযোগীতা চাই। নিয়ম কানুন ও শিক্ষার মান উন্নয়নে জিরো টলারেন্স ঘোষণা করা হবে। যাতে শুধু নারায়ণগঞ্জেই নয়, সারা দেশের মধ্যে অন্যতম শিক্ষা প্রতিষ্ঠান হয়ে উঠে ‘নারায়ণগঞ্জ কলেজ’। আর, নারায়ণগঞ্জ যেহেতু শিল্প নগরী, তাই কলেজে ব্যবসা সর্ম্পকিত-কারিগরি অনুষদ চালু করার পরিকল্পনা নিবো। যাতে নারায়ণগঞ্জের শিল্প-কলকারখানার বাস্তবতায় আগামীর ভবিষৎ উপযোগী শিক্ষার্থীরা তৈরি হতে পারে।

সংসদ সদস্য সেলিম ওসমানকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে সকলের সহযোগিতা কামনা করেন না.গঞ্জ কলেজের নতুন সভাপতি মোহাম্মদ হাতেম। তিনি বলেন, আমি দু’টি টার্গেট নিয়েছি। প্রথমত, কলেজটির শিক্ষার মান আরও উন্নত করা।

তারপরে আমাদের ব্যবসায়ীদের নেতা ও নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সংসদ সেলিম ওসমান যে উন্নয়ন মূলক কর্মকাণ্ড শুরু করেছিলেন, সেই কর্মকাণ্ড গুলোকে আরও এগিয়ে নিয়ে যাওয়া। এ ব্যাপারে সংসদ সদস্য সেলিম ওসমান, সংসদ সদস্য শামীম ওসমান, জেলা প্রশাসক ও পরিচালনা পরিষদের সকল সদস্যের সহযোগীতা কামনা করছি।

Please follow and like us:

Related posts

Leave a Comment