উল্টা পথে বেশির ভাগ যানবাহন চলাচল করার কারনে দুর্ঘটনা ঘটে : রেহানা

নারায়ণগজ্ঞ নিউজ ২৪ ডট কম : সুলতান আহম্মেদ মেমোরিয়াল ফাউন্ডেশনের চেয়ারম্যান ফেরদৌসী আক্তার রেহানা`র উদ্যোগে শহরে পথচারী ও সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরন ও সড়কে উল্টা পথে যানবাহন চলাচল রুদে জনসচেতনতা সৃষ্টি লক্ষ্যে কাজ করেন।

গত রবি ও সোমবার দুইদিন বিকাল ৫ টা হতে সন্ধ্যা ৭ টা পর্যন্ত সংগঠনের সদস্যদের নিয়ে সেবামূলক কার্যক্রম করেন, সংগঠনের চেয়ারম্যান ফেরদৌসী আক্তার রেহানা।

চেয়ারম্যান রেহানা বলেন, করোনা ভাইরাসে বিষয়ে অহেতুক ভয় না পাবার পরামর্শ দেন চিকিৎসকেরা। সেই সঙ্গে মানসিকভাবে সুস্থ থাকার চেষ্টা করতে হবে এবং প্রয়োজনে মনোবিদের সাহায্য নেয়া যেতে পারে। আপনার সচেতনতাই পারে এই মরণ ব্যাধি ভাইরাস থেকে আপনার পরিবার ও সোনার বাংলাদেশ কে বাঁচাতে।

তিনি আরো বলেন, সুলতান আহম্মেদ মেমোরিয়াল ফাউন্ডেশন বিভিন্ন দূর্যোগকবলিত এলাকায় আর্তমানবতার সেবায় সহায়তার লক্ষে সব সময় কার্যক্রম অব্যহত রাখেন।

সড়কে উল্টা পথে যানবাহন চলাচল রুদে জনসচেতনতা সৃষ্টি লক্ষ্যে তিনি বলেন , নিয়ম আর অনিয়ম দুইটা নিয়ম জিনিস। তাই উল্টা পথে যানবাহন চলাচল করাতেই দূর্ঘটনা ঘটে। এ থেকে বাঁচার উপায় একমাত্র ট্রাফিক আইনের সঠিক নিয়ম মেনে চলা।

নারায়ণগঞ্জ জেলা পুলিশ এ বিষয়ে সোচ্চার। এই রকম সামাজিক কর্মকাণ্ড কে সাধুবাদ জানিয়ে সকল প্রকার আইনি সহযোগিতা করার আশ্বাস দেন।

Please follow and like us:

Related posts

Leave a Comment