পেশাদার ছিনতাইকারী মানিক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক : ফতুল্লা থানার তালিকাভুক্ত অপরাধী, পেশাদার ছিনতাইকারী বহু সংখ্যক মামলার পলাতক আসামী মানিক মিয়া ওরফে মানিক (৩০) কে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ।গ্রেফতারকৃত মানিক ফতুল্লা মডেল থানার মাসদাইর বেকারী মোড় এলাকার আব্দুর গফুর মিয়ার পুত্র।

শুক্রবার(২ এপ্রিল) ভোরে তাকে মাসদাইর মাদ্রাসার মোড় থেকে আটক করে পুলিশ।এ সময় তার নিকট থেকে পুলিশ ২০ পিছ ইয়াবা ট্যাবলেট ও ২০ পুরিয়া হেরোইন উদ্ধার করে পুলিশ।এ ঘটনায় তার বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় মাদক আইনে মামলা রুজু হয়েছে বলে জানায় থানা পুলিশ।

জানা যায়,গোপন সংবাদের ভিত্তিতে ফতুল্লা মডেল থানার এস,আই হুমায়ুন(টু) সঙ্গীয় ফোর্স সহ শুক্রবার ভোর সাড়ে ছয়টার দিকে মাসদাইর মাদ্রাসা রোড এলাকায় অভিযান চালিয়ে পেশাদার ছিনতাইকারী মানিক মিয়া ওরফে মানিক কে গ্রেফতার করে।এ সময় তার নিকট থেকে ২০ পিছ ইয়াবা ট্যাবলেট ও ২০ পুরওয়া হেরোইন উদ্ধার করা হয়।

ফতুল্লা মডেল থানার ওসি(অপারেশন) জানান,গ্রেফতারকৃত মানিক একজন পেশাদার অপরাধী ও ছিনতাইকারী।গ্রেফতারকৃত মানিক তার নামে ১৩ টি মামলা থাকার কথা স্বীকার করলেও ৯ টি মামলার সন্ধান পেয়েছে পুলিশ।গ্রেফতারকৃত মানিক কে মাদক মামলায় আদালতে পাঠানো হয়েছে বলে তিনি জানান।

Please follow and like us:

Related posts

Leave a Comment