মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের চেষ্টা, খালু আটক

নারায়ণগজ্ঞ নিউজ ২৪ ডট কম : বন্দরে অশ্লীল ভিডিও দেখিয়ে মাদ্রাসা পড়ুয়া অষ্টম শ্রেণীর ছাত্রীকে ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষনের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে লম্পট খালু শওকত মিয়া (৪৫) এর বিরুদ্ধে। গত ৩০ মার্চ রাত সাড়ে ১২টায় বন্দর উপজেলার দেওয়ানবাগস্থ কলাবাড়ী এলাকায় ধর্ষনের চেষ্টার এ ঘটনাটি ঘটে।

এ ঘটনায় পুলিশ দেওয়ানবাগ কলাবাড়ী এলাকায় অভিযান চালিয়ে লম্পট খালু শওকতা মিয়াকে আটক করেছে।

এ ব্যাপারে ভ’ক্তভোগী মাদ্রাসা ছাত্রীর পিতা আব্দুর রহমান মিয়া ধর্ষনের চেষ্টার ঘটনার ৭ দিন পর আটককৃত লম্পট খালুর বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। যার মামলা নং- ৯(৪)২১।

জানা গেছে, গত ২৯ মার্চ শবে বরাতের রাতে মামলার বাদী মেয়ে মাদ্রাসা ছাত্রী (১৬) সাথে বিবাদীর মেয়ে ও আপন খালাত বোন হওয়ার সুবাদে এক সাথে এশার নামাজসহ শবে বরাতের নামাজ আদায় করে বিবাদীদের ঘরে ঘুমিযে পরে। পরে ৩০ মার্চ রাত সাড়ে ১২টায় একই এলাকার মৃত হাচেন খাঁ মিয়ার ছেলে বিবাদী লম্পট খালু শওকত মিয়া মাদ্রাসা ছাত্রীকে ঘুম থেকে তোলে অশ্লীল ভিডিও দেখিয়ে জোর পূর্বক ধর্ষনের চেষ্টা চালায়। পরে মাদ্রাসা ছাত্রী বিষয়টি তার পিতা মাতাকে জানালে এ ঘটনায় মাদ্রাসা ছাত্রীর পিতা বাদী হয়ে বন্দর থানায় লম্পট খালুর বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

এ ঘটনায় পুলিশ লম্পট খালু শওকত মিয়াকে আটক করে দুপুরে আদালতে প্রেরণ করেছে। একই সাথে ভিকটিম মাদ্রাসা ছাত্রীকে উদ্ধার করে ২২ ধারায় আদালতে প্রেরণ করেছে।

Please follow and like us:

Related posts

Leave a Comment