সোনারগাঁওয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দের সংবাদ সম্মেলন

মাসুম মাহমুদ, সোনারগাঁও (নারায়ণগঞ্জ), প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে হেফাজতের ভাংচুরের ঘটনায় আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির প্রতিনিধি দল ৭ এপ্রিল (বুধবার) দুপুর ২টার দিকে সোনারগাঁওয়ের স্থানীয় একটি রেস্তোরায় সাংবাদিকদের সাথে সংবাদ সম্মেলন করেছেন।

সংবাদ সম্মেলনে মাহবুব উল আলম হানিফ বলেছেন, আগামীতে সকল অপশক্তির দাত ভাঙ্গা জবাব দিয়ে আওয়ামীলীগ শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাবে। মামুনুল হক ধর্ম প্রচারক হিসেবে দাবীদার, অথচ অন্য নারী নিয়ে তিনি আরাম আয়েশ করার জন্য রয়েল রির্সোটে গিয়েছিলেন। তার সঙ্গে যে নারী (জান্নাত আরা ঝর্না) ছিলেন রেজিস্টারে তার নাম না লিখে প্রথম স্ত্রীর নাম (আমিনা তৈয়েবা) লিখেছেন। যদি ওই নারী তার বৈধ স্ত্রী হতো তাহলে তার নামই লিখতো। যেহেতু ওই নারীর নাম রেজিস্টারে লিখেনি তিনি তার বৈধ স্ত্রী নন। তিনি নির্লজ্জ মিথ্যাচার করেছেন। তিনি অনৈতিক কাজে জড়িত ছিলেন। তিনি আরও বলেন, মামুনুলকে রক্ষার জন্য হেফাজতের নেতাকর্মীরা সাফাই গাইছেন। এতে বুঝা যায় তারা ধর্ম নিয়ে ব্যবসা করছেন। গতকাল মঙ্গলবার দুপুরে হেফাজত নেতাকর্মীও সমর্থদের হামলায় ক্ষতিগ্রস্ত সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের প্রধান কার্যালয় পরিদর্শন করতে এসে স্থানীয় একটি রেস্টুরেন্টে উপস্থিত সাংবাদিকদের সাথে এসব কথা বলেন কেন্দ্রীয় আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মাহবুবুল আলম হানিফ।

তিনি বলেন প্রধানমন্ত্রী সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে কঠোর ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন। ভিডিও ফুটেজ দেখে হামলায় জড়িতদের আইনের আওতায় এনে শাস্তি নিশ্চিত করা হবে। হেফাজত নেতা মামুনুল রয়েল রির্সোটে অনৈতিক কাজ করতে গিয়ে জনতার হাতে অবরুদ্ধ হয়েছেন। স্থানীয় নেতাকর্মীরা এর প্রতিবাদ করায় হেফাজত নেতারা তাদের বাড়ি-ঘর, ব্যবসা প্রতিষ্ঠানে ভাংচুর চালিয়েছেন।

তিনি উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আওয়ামীলীগের কার্যালয় ভাঙ্গা মানে, আওয়ামীলীগের নেতাকর্মীদের বাড়ি-ঘর ভাঙ্গা। সকল নেতাকর্মী সরকারের পাশে থেকে সরকারকে সহায়তা করার আহবান জানান।

তিনি আরও বলেন, একটি চক্র এদেশের উন্নয়ন চায়না। তারা দেশের ভাবমূর্তি নষ্ট করার জন্য পায়তারা করছে। আগামীতে সকল অপশক্তির দাত ভাঙ্গা জবাব দিয়ে আওয়ামীলীগ শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাবে। আপনার সকলে ঐক্যবদ্ধ থাকবেন। প্রতিটি নেতা-র্কর্মী আওয়ামীলীগের পাশে থেকে হেফাজতকে দমন করতে হবে।

তিনি বলেন, হামলার ঘটনায় কাউকে ছাড় দেওয়া হবেনা। শক্ত হাতে দমন করা হবে। এর আগে হেফাজতে ইসলামের হামলা ও ভাংচূরের ঘটনায় সোনারগাঁওয়ে আওয়ামীলীগ কার্যালয়, যুবলীগ ও ছাত্রলীগের ক্ষতিগ্রস্থ বাড়ী-ঘর, ব্যবসা প্রতিষ্ঠান পরিদর্শনে করেন আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক মাহবুবুল আলম হানিফ ।
সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মৃনাল কান্তি দাস এমপি, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান, নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, আওয়ামীলীগের কেন্দ্রীয় নেতা আনোয়ার হোসেন, জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মো. বাদল, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপকমিটির সাবেক সহ সম্পাদক এএইচএম মাসুদ দুলাল, উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির আহবায়ক এডভোকেট শামসুল ইসলাম ভুইয়া, যুগ্ম আহবায়ক ও নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সাংসদ আব্দুল্লাহ আল কায়সার, উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, জেলা আওয়ামীলীগের সদস্য মাহফুজুর রহমান কালাম, মোস্তাফিজুর রহমান মাসুম, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সোহাগ রনি সহ স্থানীয় আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ।

Please follow and like us:

Related posts

Leave a Comment