নাশকতা মামলার বিএনপি নেতা- কর্মীদের জামিনসহ আইনি সহায়তা দিচ্ছেন : তৈমুর ও তার কন্যা মার-য়াম

নারায়ণগজ্ঞ  নিউজ ২৪ ডট কম : ২৮ মার্চ হেফাজতে ইসলামীর ডাকা হরতালের পরে নাশকতা মামলার আসামী বিএনপি নেতা- কর্মীদের জামিনে বিনা টাকায় আইনি সহায়তা করার আশ্বাস দিয়েছেন জেলা বিএনপির আহবায়ক কমিটির আহবায়ক এডঃ তৈমুর আলম খন্দকার ও তার কন্যা ব্যারিস্টার মার-য়াম খন্দকার।

দলীয় নির্ভরশীল একটি সূত্রের তথ্য মতে,কোন প্রকার আর্থিক সুবিধা না নিয়েই হেফাজতের ডাকা হরতালের নাশকতা মামলায় আসামী বিএনপি নেতা- কর্মীদের জামিন নিতে বা আইনি লড়াইয়ে সকল প্রকার সহোযোগিতা করবেন এডঃ তৈমূর আলম খন্দকার ও তার মেয়ে ব্যারিস্টার মার-য়াম খন্দকার।

বিএনপির একাধিক সূত্র মতে, ২৮ মার্চ হেফাজতের ডাকা হরতালে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে হরতাল চলাকালে আইন- শৃংখলা রক্ষাকারী বাহিনীর সাথে সংঘর্ষ ও নাশকতার অভিযোগে ঘটনার পরদিন সিদ্ধির থানায় ছয়টি মামলা হয়। পরবর্তীতে আরো ২ মোট ৮টি মামলা হয়।এতে বিএনপি নেতা নারায়নগঞ্জ- ৪ আসনের সাবেক সাংসদ গিয়াস উদ্দিন, নারায়নগঞ্জ জেলা বিএনপির সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদ, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা কামাল হোসেন, যুবদল নেতা মনোয়ার হোসেন মন্ত, জেলা বিএনপি নেতা আব্দুল হাই রাজু, নাসিক ২ নং ওয়ার্ড কাউন্সিলর ও বিএনপি নেতা ইকবাল হোসেন, জেলা বিএনপি নেতা মনিরুল ইসলাম রবি, বিএনপি নেতা এম,এ হালিম জুয়েল, মাজেদুল ইসলাম, ইমাম হোসেন বাদল, যুবদল নেতা জুয়েল প্রধান সহ আরো বহু সংখ্যক বিএনপি ও অঙ্গসংগঠনের নেতা- কর্মীরা।

পুলিশের প্রত্যেকটি মামলায় ২৫ থেকে ৩০ জন আসামী নাম উল্লেখ্য সহ অজ্ঞাত আরো ৪০০ থেকে ৫০০ জনকে আসামী করা হয়।

অপরদিকে র‌্যাবের দায়ের করা মামলা এবং পরবর্তীতে আরো দুটি দায়ের করা মামলায় অজ্ঞাতদের আসামী করে মামলা দায়ের করা হয়।

এ সকল মামলায় আসামী করা বিএনপি নেতা- কর্মী, সমর্থকদের বিনা টাকায় মামলার জামিন সহ আইনি সর্ব প্রকার সহায়তা করবেন জেলা বিএনপির আহবায়ক এডঃ তৈমূর আলম খন্দকার ও তার মেয়ে ব্যারিস্টার মার-য়াম খন্দকার।

Please follow and like us:

Related posts

Leave a Comment