কুতুবপুর তক্কার মাঠ এলাকায় তিনদিন ব্যাপী করোনা (covid-19) টিকা ফ্রি রেজিস্টেশন কার্যক্রম চালু

নারায়ণগন্জ নিউজ ২৪ ডট কম : নারায়ণগঞ্জের ফতুল্লা থানা কুতুবপুর ইউনিয়ন ৮নং ওয়ার্ড তক্কার মাঠ এলাকায় অরবিট প্রি-ক্যাডেট স্কুলের পরিচালক অলিউল্লাহ খোকন মাস্টারের আয়োজনে শনিবার (১৪ আগস্ট) সকাল ১০টায় তিন দিন ব্যাপী করোনা (covid-19) টিকা ফ্রি রেজিস্টেশন কার্যক্রম চালু হয়।

এ সময় অলিউল্লাহ খোকন মাষ্টার বলেন, তিনদিন ব্যাপী করোনা (covid-19) টিকা ফ্রি রেজিস্টেশন কার্যক্রমকে সফল করার লক্ষ্যে দল মত নির্বিসেশ জনপ্রতিনিধি, এলাকাবাসীসহ সকলের সহযোগিতা চান।

শনিবার (১৪ আগস্ট) সকাল ১০টায় কুতুবপুর ইউনিয়ন ৮নং ওয়ার্ড তক্কার মাঠ সংলগ্নে আলেক চাঁন সুপার মার্কেটে ফ্রেন্ডস্ সার্কেল ফতুল্লা নিজেস্ব কার্যালয় করোনা (covid-19) টিকা ফ্রি রেজিস্টেশন অনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন ফতুল্লা থানা আওয়ামী লীগের সদস্য ও ফ্রেন্ডস্ সার্কেল ফতুল্লা সভাপতি মো: লুৎফর রহমান স্বপন।

এই কার্যক্রম তিনদিন ব্যাপী সকাল দশটা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত সরাসরি করোনা (covid-19) টিকা ফ্রি রেজিস্টেশন সার্ভিস চালু থাকবে।

এ সময় ফতুল্লা থানা আওয়ামী লীগের সদস্য ও ফ্রেন্ডস্ সার্কেল ফতুল্লা সভাপতি মো: লুৎফর রহমান স্বপন বলেন, সাধারণ মানুষ যেন করোনা টিকা ও চিকিৎসা সেবা থেকে বঞ্চিত না হয়।এবং করোনার টিকা (covid-19) রেজিস্টেশন এখনো যারা করেনি। তারা যেন খুব শিঘ্রই রেজিস্টেশন করে করোনা (covid-19) টিকা নিয়ে নেয়।মাননিয় প্রধান মন্তী শেখ হাসিনা নির্দেশনা মোতাবেক আমরা দলীয় নেতাকর্মীরা ও এলাকার জনপ্রতিনিধিসহ এলাকাবাসী মানুষের পাশে আছি। এবং দলের সিনিয়র নেতারা আমাদের যে সিদ্ধান্ত দিবেন আমরা সেভাবেই মানুষের সেবা দিয়ে যাবো।

উক্ত অনুষ্ঠানের করোনা (covid-19) টিক ফ্রি রেজিন্টেশন করার জন্য সার্বিক সহযোগিতা করেন, কুতুবপুর ইউনিয়নের চেয়ারমেন মনিরুল আলম সেন্টু, ফ্রেন্ডস্ সার্কেল ফতুল্লা (FCF), জেলা যুবলীগের নেতা সানোয়ার হোসেন জুয়েল।

এ সময়ে আরও উপস্থিত ছিলেন, ফ্রেন্ডস সাকের্ল ফতুল্লা মোহাম্মদ জহিরুল ইসলাম সাধারন সম্পাদক, মো: সাইফুল ইসলাম খান বাদল অর্থ সম্পাদক, মো: মজিবর রহমান সমাজ কল্যাণ সম্পাদক, রোকসানা আক্তার শীলা মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক, মো: শাহীন আলম সদস্য প্রমুখ।

Please follow and like us:

Related posts

Leave a Comment