চেঞ্জ ফাউন্ডেশনের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তিঃ যুব-নেতৃত্বাধীন অলাভজনক, সৃজনশীল, মানবকল্যানমুখী, অরাজনৈতিক, স্বেচ্ছাসেবী ও সমাজ উন্নয়নমূলক সংগঠন চেঞ্জ ফাউন্ডেশনের কার্যনির্বাহী কমিটির এক সভা অনুষ্ঠিত হয়। শুক্রবার (১৭ সেপ্টেম্বর) নারায়ণগঞ্জের প্রাণকেন্দ্র চাষাড়ার দি রয়েল রেস্টুরেন্টে রাত ৮ ঘটিকার এই সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় বিগত প্রজেক্টের আয় ব্যয় পাশ করার পাশাপাশি সমসাময়িক কর্মসূচী ( ডেংগু প্রতিরোধমূলক ব্যবস্থা) নিয়ে এবং বাস্তবায়নে দ্রুত উপোযোগী পদক্ষেপ গ্রহন করা হয়। তাছাড়া চেঞ্জ ফাউন্ডেশনের বর্ষপূর্তি ও বার্ষিক সাধারন সভা অনুষ্ঠান পালনে বিশদ আলোচনা হয়। ভবিষ্যৎ কর্মপন্থা নিয়ে সবার মতামত নেওয়া হয়। সম্মানিত ও প্রাতিষ্ঠানিক সদস্য অন্তর্ভুক্ত করার প্রক্রিয়া নিয়ে আলোচনা করে তড়িৎ সিধান্ত গ্রহনের উপর জোড় দেয়া হয়েছে।

চেঞ্জ ফাউন্ডেশনের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভাপতি নাসির উদ্দিন জুয়েলের সভাপতিত্বে, সাধারণ সম্পাদক মোঃ এ এইচ আশুর সঞ্চালনায় উপস্থিত ছিলেন সহ-সভাপতি লুতফর রহমান মুন্না, কোষাধ্যক্ষ মোঃ আল আমিন আলী,প্রচার ও প্রকাশনা সম্পাদক নজরুল ইসলাম সুজন, কেন্দ্রীয় সিনিয়র নির্বাহী সদস্য মোঃ আরিফ প্রধান, নারায়ণগঞ্জ জেলা মুখ্য সমন্বয়কারী এ্যডঃ মাহবুবুল হক ফোরকান, জেলা সমন্বয়কারী মাওলানা সাব্বির আহমেদ তুহিন। এ সময় আরও উপস্থিত ছিলেন বাস্তবায়ন কমিটির সদস্য আল আমিন মাহমুদ, মোঃ আল আমিন মাহাদী ও আবদুল্লাহ আল ফারুক রিংকু প্রমুখ।

Please follow and like us:

Related posts

Leave a Comment