চাঁদাবাজ মুন্নার বিরুদ্ধে বিক্ষোভ মিছিল শেষে ডিসি ও পুলিশ সুপারে কাছে স্মারকলিপি প্রদান

নারায়ণগঞ্জ নিউজ ২৪ ডট কম : ফতুল্লা কোট চত্বরের সামনে চাঁদাবাজ মামুনুর রশিদ মুন্না বিরুদ্ধে বিক্ষোভ মিছিল শেষে, ডিসি ও পুলিশ সুপারের বরাবর স্মারকলিপি প্রদান করেছেন।

বুধবার (২২ সেপ্টেম্বর) দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে ফতুল্লার কুতুবপুর এলাকাবাসী মুন্না বিরুদ্ধে বিক্ষোভ মিছিল শেষে স্মারকলিপি প্রদান করে।

বিক্ষোভ মিছিলে বক্তারা বলেন, চাঁদাবাজ মুন্নার অত্যাচারে এলাকাবাসী অতিষ্ঠ হয়ে উঠেছে। নিরীহ লোকদের ভয়-ভীতি সহ বিভিন্ন ভাবে হুমকি-ধামকি প্রদান করে টাকা আদায় করে। কেউ টাকা দিতে অস্বীকার করলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক সহ তার অনলাইন নিউজ পোর্টালে মিথ্যা সংবাদ প্রকাশ করে। মানুষ তার মানসম্মানের ভয়ে মুন্নার দাবীকৃত চাঁদা দিতে বাধ্য হয়।

ভুক্তভোগী হাসিনা বেগম তার বক্তব্যে বলেন, পাওনা টাকা উঠিয়ে দেওয়ার প্রতিশ্রুতিতে ( পঞ্চাশ হাজার ) বিনিময় হয়। পরে আমাদের কোন কাজই করেন নাই উল্টা ভয়ভীতি দেখাচ্ছে।

ভুক্তভোগী নার্গিস বেগম বলেন, আমি কাচা বাজারে কাজ করি অসহায় হওয়ার সুবাদে আমার মেয়েকে মুন্নার বাড়িতে কাজ করার অফার করে। আমি অনিহা প্রকাশ করলে আমার মেয়েকে বিভিন্ন ভাবে আমার মেয়েকে হয়রানির শিকার হতে হয় । তার এরকম অসহনীয় আচারনের মুন্নার বিরুদ্ধে প্রশাসন দৃষ্টান্ত মুলক ব্যবস্থা নিবেন বলে আমি আশাবাদি।

এছাড়াও এলাকাবাসী আরোও জানান, মামুনুর রশিদ মুন্না নারীকেলেঙ্কার সহ যৌন হয়রানির, চাঁদাবাজি, হুমকিসহ বিভিন্ন সময় বিভিন্ন ভাবে নিরীহ সাধারণ মানুষকে হয়রানির করে থাকে।

এ সময় উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা মমতাজ উদ্দিন মাস্টার, ১৪ পঞ্চায়েত ও ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মুজ্জাফর সিং, ভাঙ্গাপুল বাতুল আমান জামেমসজিদ এর সভাপতি এ কে এম রাজ্জাক হাওলাদার, কুতুবপুর নাগরিক কমিটির সভাপতি শেখ মো.ইব্রাহিম, কৃষকলীগ সভাপতি আঃ রশিদ মোল্লা, পূর্ব শাহীমহল্লা পঞ্চায়াত কমিটার কামাল হোসেন, ভুক্তভোগী হাসিনা বেগম, রোকসানা, রিনা বেগম, নার্গিস বেগম প্রমুখ।

Please follow and like us:

Related posts

Leave a Comment