কলাগাছিয়া আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা গণপদত্যাগের প্রস্তুতি

নারায়ণগন্জ নিউজ ২৪ ডট কম ডেস্কঃ নারায়ণগঞ্জের বন্দর উপজেলাধীন কলাগাছিয়া ইউনিয়নে নৌকার পরাজয়ের পর সেখানকার আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা গণপদত্যাগ করার প্রস্তুতি চলছে।

আর এ উপলক্ষে আসছে শুক্রবার (১৯ নভেম্বর) বিকাল ৪টায় ফরাজিকান্দা উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে জরুরী  এক সভা আহবান করা হয়েছে।

গনমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম কাশেম।

প্রসঙ্গত, গত (১১ নভেম্বর) কলাগাছিয়া ইউপিতে নির্বাচন অনুষ্ঠিত হয়। এই নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী হন বন্দর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজিম উদ্দিন প্রধান। তার বিপরীতে প্রতিদ্বন্দী প্রার্থী ছিলেন জাতীয় পার্টির মনোনীত বর্তমান চেয়ারম্যান দেলোয়ার হোসেন প্রধান। ফলাফলে পরাজিত হন কাজিম উদ্দিন প্রধান। তার অভিযোগ, নির্বাচনে সুক্ষ্ম কারচুপি হয়েছে।

অপরদিকে নৌকার প্রার্থীর পরাজয়ের পর স্থানীয় আওয়ামী লীগের নেতাদের উপর হামলা ও হুমকি দেওয়া হচ্ছে বলে অভিযোগ উঠেছে। আর এ কারনে ক্ষুব্দ নেতা-কর্মীরা গণপদত্যাগ করার সিদ্ধান্ত নিয়েছেন বলে জানান কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম কাশেম। শুধু তাই নয়, এ বিষয়টি জানিয়ে তিনি তার  ফেসবুক আইডিতেও একটি স্ট্যাটাস দিয়েছেন।

যোগাযোগ করা হলে ইব্রাহিম কাশেম বলেন, আমাদের নৌকার প্রার্থীকে হারানো হয়েছে। হারানোর পর তার কর্মীদের হুমকি ধমকি প্রদান সহ হামলা করা হয়েছে। ক্ষমতাসীন হওয়ার পরও যদি ক্ষমতার বাইরে থাকা লোকজন দ্বারা নির্যাতিত হতে হয় তাহলে দল করে কী লাভ? তাই ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা গণপদত্যাগ করার সিদ্ধান্ত নিয়েছে। আর এ জন্য আগামী শুক্রবার (১৯ নভেম্বর) বিকাল ৪টায় ফরাজিকান্দা উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে জরুরী এক সভা আহবান করা হয়েছে।

Please follow and like us:

Related posts

Leave a Comment