নির্বাচনের দিন কোনো বহিরাগতকে নারায়ণগঞ্জে প্রবেশ করতে দেব না, জায়েদুল আলম

নারায়ণগন্জ নিউজ ২৪ ডট কমঃ নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচন অবাধ, সুষ্ঠু ও সুন্দরভাবে পরিচালনা করতে আইনশৃঙ্খলা বাহিনী প্রস্তুত বলে জানিয়েছেন নারায়ণগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম।

শনিবার (১৫ জানুয়ারি) সকালে পুলিশ লাইন্স মাঠে নির্বাচনের সর্বশেষ অবস্থা জানাতে আয়োজিত সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি।

পুলিশ সুপার বলেন, ইতিমধ্যে প্রত্যেকটি ভোট কেন্দ্রে পুলিশ, আনসার চলে গেছে। একেকটি কেন্দ্রে ৫-৬ জন পুলিশের নেতৃত্বে ১৫ থেকে ২০ জন আনসার কাজ করবেন। এছাড়া আর্মড পুলিশ ব্যাটালিয়ন, র‍্যাপিড অ্যাকশন ব্যাটিলিয়ন (র‍্যাব) ও বিজিবি কাজ করবে। এছাড়া প্রতিটি ওয়ার্ডে তিনটি আর্মড র‍্যাব-পুলিশের মোবাইল কোট, স্ট্রাইকিং ফোর্স ও এক প্লাটুন করে বিজিবি মোতায়েন থাকবে। নিচ্ছিদ্র নিরাপত্তার মধ্যে দিয়ে চলবে এই নির্বাচন।

সকল প্রার্থী, সমর্থক, গণমাধ্যমসহ সকলের সহায়তা চেয়ে পুলিশ সুপার জায়েদুল আলম আরো বলেন, সকলের সহায়তায় এখানে সুন্দর নির্বাচন করে দেশবাসিকে একটি মডেল নির্বাচন উপহার দিতে চাচ্ছি।

এসপি জায়েদুল আলম বলেন, নির্বাচনের দিন কোনো বহিরাগতকে নারায়ণগঞ্জে প্রবেশ করতে দেব না। আগামীকাল (ভোটের দিন) নারায়ণগঞ্জ মহানগরে আমরা জাতীয় পরিচয়পত্র দেখে সবাইকে চলাচল করতে দেব। যারা কাল শহরে বের হবেন, আপনারা পরিচয়পত্র নিয়ে বের হবেন। কোনো অপ্রীতিকর ঘটনায় আমরা ছাড় দেব না।

সংবাদ সম্মেলনে জেলা পুলিশের কর্মকর্তারা ছাড়াও প্রধান রিটার্নিং কর্মকর্তা মাহফুজা আক্তার উপস্থিত ছিলেন।

Please follow and like us:

Related posts

Leave a Comment