পুলিশ সুপার একাদশের বিপক্ষে ৯-৭ গোলে হেরেছে নারায়ণগঞ্জ প্রেসক্লাব একাদশ

নারায়ণগঞ্জ নিউজ ২৪ ডট কম:  দারুণ এক দৃষ্টান্ত স্থাপন করলে পুলিশ সুপার মোহাম্মদ হারুন রশীদ । আর খেলায় অংশ নিয়ে হেরে গিয়েও জিতেছে নারায়ণগঞ্জ প্রেসক্লাব।

বৃহস্পতিবার (২৮ ফেব্রুয়ারি) বিকেলে নারায়ণগঞ্জ রাইফেলস ক্লাব মাঠে অনুষ্ঠিত খেলায় পুলিশ সুপার একাদশের বিপক্ষে ৯-৭ গোলে হেরেছে নারায়ণগঞ্জ প্রেসক্লাব একাদশ। তবে মাঠের খেলায় হার-জিত থাকলেও পরিশেষে পুলিশ ও সাংবাদিকদের এই অবিস্বরণীয় ম্যাচের জয় হয়েছে দুদলেরই! জয় করে নিয়েছে নারায়ণঞ্জবাসীর ভালোবাসা।

খেলার মাঠে নারায়ণগঞ্জের ইতিহাসে ভালো ফুটবল খেলে সবাইকে অস্তিত্বের জানান  দেয়ার লড়াইয়ে প্রাণপনে লড়েছে দুই একাদশের খেলোয়াররাই। নারায়ণগঞ্জ পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদের নেতৃত্বে পুলিশ একাদশ কিংবা নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট মাহবুবুর রহমান মাসুমের নেতৃত্বে প্রেসক্লাব একাদশ দুইদলই জিতে নিয়েছে হাজারো ভক্তের হৃদয়।

সভাপতির বক্তব্যে পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ বলেন, বর্তমানে নারায়ণগঞ্জে একটি চেঞ্জ এসেছে।  এখানকার মানুষ আগে চাঁদাবাজ, সন্ত্রাসী, মাদক চোরাচালানী ও মাস্তানদের কারণে অসহায়ত্ব বোধ করতো। সাধারণ মানুষ সুবিচার আশা করতো। আমরা সেটি করতে সমর্থ হচ্ছি। ফুটপাত থেকে অবৈধ দখলদারদের উচ্ছেদ, অবৈধ স্ট্যান্ড উচ্ছেদ এবং বেশ কিছু সন্ত্রাসীদের গ্রেফতার করতে সক্ষম হয়েছি। মাদক চোরাচালানীরাও এখন পর্দার অন্তরালে ঢুকে পড়েছে।  পুলিশ বাহিনী জনসাধারণের মাঝে গণজাগরণ তৈরি করেছে।

নারায়ণগঞ্জে একটি বড় জুয়ার আসর বসতো সেটিও উঠিয়ে দেয়া হয়েছে। সাংবাদিকসহ সবাই সহযোগিতার হাত বাড়িয়েছেন। সাংসদ শামীম ওসমানও মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে জিহাদ ঘোষণা করেছেন। তিনিও আমাদের এ ব্যাপারে সহযোগিতা করবেন বলে আমাদের কথা দিয়েছেন। আমরাও নারায়ণগঞ্জে অবশ্যই মাদক চোরাকারবারী ও সন্ত্রাসের বিরুদ্ধে জিহাদ ঘোষণা করবো।

গুটিকয়েক অসৎ পুলিশের সদস্যেও কারণে এর দায় গোটা পুলিশ বাহিনী নিবেনা এমন হুঁশিয়ারি দিয়ে পুলিশ সুপার বলেন, কয়েকজন সদস্য আমাদের বাহিনীকে কলঙ্কিত করবে এমনটি হতে দেয়া হবেনা।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে জেলা প্রশাসক রাব্বী মিয়া,  ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত ডিআইজি (ক্রাইম এন্ড এ্যাডমিন) মোহাম্মদ আবু কালাম সিদ্দিক, ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (অপস্ এন্ড ইন্টেলিজেন্স) মোহাম্মদ আসাদুজ্জামান প্রমুখ উপস্থিত ছিলেন। বিজয়ী ও রানার্সআপ দলের খেলোয়ারদের মাঝে অতিথিরা ক্রেস্ট, মেডেল, ট্রফি তুলে দেন।

Please follow and like us:

Related posts

Leave a Comment