ফতুল্লায় শওকত চেয়ারম্যানের সুস্থ্যতা কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

ফতুল্লা সংবাদদাতা : নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা ইউনিয়ন ১, ২ ও ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজ্বী এম শওকত আলীর সুস্থ্যতা কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২২ আগস্ট) বাদ আছর ফতুল্লা রেলস্টেশনের ১, ২ ও ৩নং ওয়ার্ড আওয়ামী লীগ কার্যালয়ে এ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজ্বী এম শওকত আলীর দ্রুত আরোগ্য কামনা করে মোনাজাত পরিচালনা করেন ফতুল্লা রেলস্টেশন বাজার জামে মসজিদের ইমাম মাওলানা মুফতি মাহমুদুল হাসান। এসময় ২০০৪ সালের ২১ আগস্ট বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী লীগের সমাবেশে শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে ৪ দলীয় জোট সরকারের নৈরাজ্য ও ইতিহাসের নেক্কারজনক গ্রেনেড হামলায় নিহত আইভী রহমান সহ সকল শহীদদের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া করা হয়।

উক্ত মিলাদ ও দোয়া মাহফিলে ফতুল্লা ১, ২ ও ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাবিবুল কবির হাবিবের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আলহাজ্ব ফরিদ আহম্মেদ লিটন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফতুল্লা ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম শহীদ। সভা পরিচালনা করেন, ফতুল্লা ১, ২ ও ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওমর ফারুক।

এ সময় আরো উপস্থিত ছিলেন, ফতুল্লা ১, ২ ও ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম প্রধান, সাংগঠনিক সম্পাদক সাদেকুল ইসলাম, প্রচার সম্পাদক মিন্টু পাল, দপ্তর সম্পাদক শাহজাহান, জাকির হোসেন বাবুল, মোঃ বাদশা মিয়া, মোঃ শওকত আলী, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আরফান মাহমুদ বাবু, যুগ্ম সম্পাদক রুবেল চৌধুরী, ১নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আল-আমিন, সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন বাবু, সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন পলাশ, প্রচার সম্পাদক নূর হোসেন, ফরহাদ হোসেন, মিশু, জামিল, প্রিন্স, সাদ্দাম, মোয়াজ্জেম বাবু ও বিদ্যুৎ প্রমূখ।

Please follow and like us:

Related posts

Leave a Comment