নাঃগঞ্জ জেলা রিপোর্টার্স ইউনিটির নির্বাচনে প্রার্থীদের ব্যালট নম্বর বরাদ্ধ

 

আগামী ৫ ফেব্রুয়ারী নারায়ণগঞ্জ জেলা রিপোর্টার্স ইউনিটির দ্বি-বার্ষিক নির্বাচন উপলক্ষে প্রার্থীদের মাঝে ব্যালট নম্বর বরাদ্ধ করেছে নির্বাচন কমিশন। মঙ্গলবার ( ২৬ জানুয়ারী ) চাষাড়া বালুর মাঠস্থ জেলা রিপোর্টার্স ইউনিটির অস্থায়ী কার্যালয় থেকে এ ব্যালট সংগ্রহ করেছেন প্রার্থীরা।

সভাপতি পদে জাগো নারায়ণগঞ্জ২৪.কমের সম্পাদক এম.শহীদুল্লাহ রাসেলকে ব্যালট নং ৬,ডেইলী নারায়ণগঞ্জ২৪.কমের শেখ মনির হোসেনকে ব্যালট নং ১,সিনিয়র সহ-সভাপতি পদে দৈনিক অগ্রবানী প্রতিদিন পত্রিকার ষ্টাফ রিপোর্টার আনোয়ার হোসেন সজীবকে ০৮,,দৈনিক অগ্রবানী পত্রিকার সহ বার্তা সম্পাদক মো.মোজাম্মেল হোসেন লিটনকে ০৩,সাধারন সম্পাদক পদে দ্যা বাংলাএক্সপ্রেস২৪.কমের সম্পাদক এম.উজ্জল হোসাইনকে ০৭,আলোকিত নারায়ণগঞ্জ২৪.কমের স্টাফ রিপোর্টার মো.সাইফুল ইসলাম সায়েমকে ০২,সাংগঠনিক সম্পাদক পদে রিপোর্ট নারায়ণগঞ্জ.কমের সম্পাদক মো.শরীফুল ইসলাম সুমনকে ০৯,দৈনিক ইয়াদ পত্রিকার স্টাফ রিপোর্টার মো.কাজী জহির রায়হানকে ০৪ এবং কোষাধ্যক্ষ পদে জাগো নারায়ণগঞ্জের মো.গাফফার হোসেন লিটনকে ১০ ও দৈনিক অগ্রবানী প্রতিদিন পত্রিকার বার্তা সম্পাদক জনি গোপকে ০৫ নম্বর ব্যালট বরাদ্ধ করা হয়।।

বেলা ২টা থেকে শুরু হয়ে বিকেল ৫টা পর্যন্ত চলে এ ব্যালট নম্বর বরাদ্ধ। আগামী ৫ ফেব্রুয়ারী ভোটগ্রহন ও ফলাফল প্রকাশ করা হবে।

Please follow and like us:

Related posts

Leave a Comment