আদালতপাড়ায় মিডিয়া কর্মীদের উপর আওয়ামী আইনজীবিদের হামলা

 

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতি ২০২১-২২ কার্যকরী পরিষদ নির্বাচনে দুই পক্ষের আইনজীবীদের মধ্যে সংঘর্ষ। এতে জেলার বেশ কিছু মিডিয়া কর্মী আহত হয় বলে অভিযোগ পাওয়া যায়।

বৃহস্পতিবার(২৮ জানুয়ারি) সকাল সাড়ে ৯টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত চলে আইনজীবিদের। ভোটাভোটির শেষ পর্যায় নারায়ণগঞ্জ জেলা আইনজীবী ব্যতিত বহিরাগতরা আইনজীবিদের নির্বাচনে অংশগ্রহণ করে এবং ভোট কেন্দ্রে যায়।

জানা যায়, নারায়ণগঞ্জ আওয়ামী লীগ,যুবলীগ,স্বেচ্ছাসেবকলীগ,ছাত্রলীগ নেতাকর্মীরা এব্ং নারায়ণগঞ্জ জেলার আওয়ামী লীগের জনপ্রতিনিধিরা সকাল থেকে আদালতপাড়ায় জনসমাগম হতে থাকে। এক পর্যায়ে শহর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভূইয়া সাজনু,ছাত্রলীগের সভাপতি বার ভবনের ভোট কেন্দ্রে ঢুকে বিএনপি পস্থি আইনজীবিদের গায়ে হাত তুলে ভোট কেন্দ্র থেকে বের করে দেয়। এর সংবাদ সংগ্রহ করতে নারায়ণগঞ্জ ফতুল্লার মাইটিভি ক্যামেরাপার্সন,মোহনা টিভি জেলা প্রতিনিধি, নিউজ নারায়ণগঞ্জ অনলাইন সংবাদকর্মী,এনএএন টিভি সহ বিভিন্ন গণমাধ্যমকর্মীরা গেলে তাদের,শাহাদাৎ হোসেন ভূইয়া সাজনু,আশরাফুল ইসমাঈল রাফেল,ইমরান হোসেন শুভ সহ আওয়ামী লীগ,যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা, এড.মোহসীন মিয়া সহ আইনজীবীরাও মারধর করে বের করে দেয়।

অন্যদিকে মারধরের বিষয়টি অস্বীকার করেছে এড.মোহসীন সহ আওয়ামী আইনজীবীরা

Please follow and like us:

Related posts

Leave a Comment