ফেসবুকে প্রধানমন্ত্রীর ছবি বিকৃত ও হেফাজতের তাণ্ডবে উস্কানি : না’গঞ্জে ২ যুবক গ্রেফতার

নারায়ণগজ্ঞ নিউজ ২৪ ডট কম : ফেসবুকে প্রধানমন্ত্রীর ছবি বিকৃত ও হেফাজতের তাণ্ডবে উস্কানির অভিযোগে ২ যুবককে গ্রেফতার করেছে নারায়নগঞ্জ জেলা পুলিশ। গ্রেফতারকৃতরা হচ্ছে তরিকুল (২৯) ও ইমরান হোসেন(৩২)। এর মধ্যে তরিকুল রূপগঞ্জের এবং ইমরান হোসেন ফতুল্লা এলাকার বাসিন্দা।

নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপারের নির্দেশনায় জেলা পুলিশ, নারায়ণগঞ্জের স্যোশাল মিডিয়া মনিটরিং সেলের তথ্যের ভিত্তিতে জেলা গোয়েন্দা (ডিবি) টিম অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে। তাদের বিরুদ্ধে ফেসবুকে মাননীয় প্রধানমন্ত্রী এবং স্বরাষ্ট্রমন্ত্রী মহোদয়দের ছবি বিকৃত/কটাক্ষ ও মামুনুল হক কাণ্ডে উস্কানিমূলক পোস্ট দেয়ার প্রাথমিক তথ্য প্রমাণ পাওয়া গেছে।

মঙ্গলবার(২৭ এপ্রিল) রাতে তথ্য প্রযুক্তির সহায়তায় তাদেরকে নিজ নিজ এলাকা থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত তরিকুল (২৯), পিতা- মৃতঃ কুটু ওরফে কদু মিয়া, সাং- নগরপাড়া, থানা- রূপগঞ্জ, জেলা- নারায়ণগঞ্জ এবং মোঃ ইমরান হোসেন (৩২), পিতা- মৃত আব্দুর রহিম, সাং- তল্লা ছোট মসজিদ, ফতুল্লা মডেল থানা, জেলা- নারায়ণগঞ্জ।

গ্রেফতারের সময় তাদের ব্যবহৃত মোবাইল ডিভাইস জব্দ করা হয়। তাদেরকে হেফাজতের তাণ্ডবে রুজকৃত মামলায় গ্রেফতার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হচ্ছে। এছাড়াও তাদের বিরুদ্ধে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে নিয়মিত মামলা রুজু প্রক্রিয়াধীন।

Please follow and like us:

Related posts

Leave a Comment