সোনারগাঁয়ে ১৪‘শ পিছ ইয়াবাসহ মাইক্রোবাসের চালক গ্রেপ্তার

নারায়নগঞ্জ নিউজ ২৪ ডট কম : সোনারগাঁয়ে ১৪‘শ পিছ ইয়াবাসহ শাহজালাল(৩৬) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে সোনারগাঁ থানা পুলিশ।

সোমবার(২৪ মে) সন্ধ্যায় সোনারগাঁ থানাধীন কাঁচপুর সাকিনস্থ সিএনজি পাম্পের সামনে ঢাকা সিলেট মহাসড়কের ঢাকা মুখী পাকা রাস্তার উপর থেকে তাকে আটক করা হয়।

পেশায় গাড়ীর চালক ও মাদক ব্যবসায়ী শাহ জালাল মুন্সীগঞ্জের গজারিয়া থানার ভাটিরচরের মৃতঃ মোহাম্মদ আলীর ছেলে।

পুলিশ জানায়, সোমবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে এসআই নুরুল ইসলাম, এ এস আই নাসির উদ্দিন, এ এস আই আলমগীর হোসেন সঙ্গীয় ফোর্সসহ মাদক পরিবহনের সন্দেহে নারায়ণগঞ্জ থানাধীন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাচপুর এস এস পাম্প এর বিপরীত দিকে ঢাকাগামী মাইক্রোবাস ঢাকা মেট্রো চ-১১৪১৮২ গাড়িটি আটক করেন। গাড়িতে থাকা চালক মোঃ শাহ জালাল স্থানীয় লোকজনের সম্মুখে জিজ্ঞাসাবাদে জানায় তার গাড়িতে মাদক দ্রব্য ইয়াবা রয়েছে।

এ সময় শাহজালাল গাড়ির পিছনের বাম পাশে চাকার উপর মাঠ ঘাটের উপরে বিশেষভাবে তৈরি বক্সের মধ্যে থেকে কালো কচটেপে মোড়ানো পলিথিন এর মধ্যে ১৪০০(চৌদ্দশ) পিচ ইয়াবা ট্যাবলেট মূল্য অনুমান- ৪২০০০০(চার লক্ষ বিশ হাজার )টাকা বের করে দেয়।
উপস্থিত সাক্ষীদের সম্মুখে সে স্বীকার করে সোনারগাঁ থানাধীন আষাঢ়ীয়ারচর এলাকার মুরাদের সাথে ইয়াবার ব্যবসা করেন। তারা কক্সবাজার থেকে ইয়াবা এনে নারায়ণগঞ্জ এবং ঢাকাসহ বিভিন্ন স্থানে বিক্রি করেন।

আসামিরা মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রাখায় তাদের বিরুদ্ধে সোনারগাঁ থানার মামলা নম্বর- ১৯ তারিখ- ২৪.০৫.২০২১ ধারা- ৩৬(১) এর ১০(ক)/২৬/৪১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ রুজু করা হয়। আসামীকে উক্ত মামলায় জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Please follow and like us:

Related posts

Leave a Comment