নামাজরত অবস্থায় হার্টএ্যার্টাকে মারা গেলেন গেরিলা মুক্তিযোদ্ধা নাছির উদ্দীন

নারায়ণগন্জ নিউজ ২৪ ডট কম : নামাজরত অবস্থায় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেলেন গেরিলা মুক্তিযোদ্ধা নাছির উদ্দীন।

শুক্রবার (২৮ মে) রাতে জাতীয় হৃদরোগ ইন্সটিটিউটে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় তিনি মারা যান।

শুক্রবার (২৮ মে) দুপুরে জুম্মার নামাজ আদায় করার উদ্দেশ্য বাসা থেকে নয়াপাড়া জামে মসজিদের যান। পরে দুই রাকাত নফল নামাজ আদায় করার পর হঠাৎ হার্ট অ্যাটাক করলে তাকে নারায়ণগঞ্জ ( ভিক্টোরিয়া) জেনারেল হাসপাতালে নিলে প্রথমিক চিকিৎসা শেষে ঢাকায় জাতীয় হৃদরোগ ইন্সটিটিউটে লাইফ সাপোর্টে রাখা হয়। লাইফ সাপোর্টে থাকাই অবস্থায় তিনি মারা যান। শনিবার (২৯ মে) তাকে দাফন করা হয়।

নারায়ণগঞ্জ সদর উপজেলা নয়াপাড়া মোড়ে বাদ যোহর মরহুমের জানাযা শেষে প্রশাসনের পক্ষ থেকে বিদায়ী সালাম জানানোর পরে ফুল ও জাতীয় পতাকা কফিনে অর্পন করেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভূমি) হাসান বিন মুহাম্মাদ আলী।

এছাড়াও আরো ফুল দিয়ে শুদ্ধা জানায় নারায়ণগঞ্জ সদর মুক্তিযুদ্ধ সংসদ, পাইকপাড়া মুক্তিযুদ্ধ সংসদ, প্যানেল মেয়র আফরোজ আক্তার বিভা হাসান ও ১৭ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল করিম বাবুসহ ১৭ নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতাকর্মীরা।

উল্লেখ্য, মুক্তিযুদ্ধ চলাকালে তিনি ৩নং সেক্টরের ‘কে ফোর্স’ জেনারেল খালেদ মোশাররফের নেতৃত্বে গেরিলা যুদ্ধে অংশ গ্রহন করেন। মুক্তিযোদ্ধা নাছির উদ্দীন ছিলেন একজন সাহসী ও দেশ প্রেমিক মুক্তিযোদ্ধা। তিনি ছিলেন ১৭নং ওয়ার্ড আওয়ামী লীগের কার্যকরী সদস্য।

জীবনদর্শায় নয় ভাই-বোনের মধ্যে বীর মুক্তিযোদ্ধা নাছির উদ্দীন ছিলেন সবার বড়। তিনি দুই ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য গুণীজন রেখে যান।

Please follow and like us:

Related posts

Leave a Comment